হোটেলে ঢুকে মেয়ের সামনে মাকে ধর্ষণ, এসআই গ্রেপ্তার

Slider টপ নিউজ


খুলনা: খুলনায় আবাসিক হোটেলে ঢুকে ধর্ষণের অভিযোগে গোয়েন্দা পুলিশের এক এসআই গ্রেপ্তার হয়েছেনে।আজ বুধবার সকালে ভুক্তভোগী মামলা করার পর বিকেলে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মহানগর গোয়েন্দা শাখার ওই এসআইয়ের নাম জাহাঙ্গীর আলম।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকেলে বাগেরহাটের মোংলা থেকে ১১ বছর বয়সী মেয়ে ও এক ভাগ্নেকে নিয়ে ডাক্তার দেখানোর জন্য খুলনায় আসেন ওই নারী। ডাক্তারের সিরিয়াল না পাওয়ায় রাতে থাকার জন্য সুন্দরবন আবাসিক হোটেলে ওঠেন মেয়ে ও ভাগ্নেকে নিয়ে। মা-মেয়ে এক রুমে ছিলেন, ভাগ্নে ছিলেন আরেক রুমে। রাত সোয়া ২ টার দিকে হোটেল বয়কে নিয়ে পুলিশ পরিচয়ে তার রুমে ঢোকেন এসআই জাহাঙ্গীর। এ সময় তিনি জানতে চান নারীর সঙ্গে থাকা মেয়েটি কার। তিনি নিজের মেয়ে পরিচয় দিলে জাহাঙ্গীর তা বিশ্বাস করতে চাননি। এরপর হুমকি-ধমকি দিয়ে হোটেল বয়কে রুম থেকে তাড়িয়ে ওই নারীকে তার মেয়ের সামনেই ধর্ষণ করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই নারীকে উদ্ধারসহ জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে খুলনা সদর থানার (ওসি) হাসান আল মামুন জানান, ওই নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *