আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীকে বক্তব্য দেওয়ার সময় গুলি করে হত্যাচেষ্টা

Slider রাজনীতি


নাটোরে বক্তব্য দেওয়ার সময় এক চেয়ারম্যানকে গুলি করে হত্যার চেষ্টা করা হয়েছে। এ সময় জনতার হাতে আটক হয়েছে কলম ইউপির সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনু হত্যার অন্যতম আসামি শামসুল ইসলাম ও তার সহযোগী জাহিদুর রহমান ওরফে বাবলু। গতকাল বুধবার রাত সাড়ে ৮টায় কলম জগতপুর মোড়ে নির্বাচনী অফিসে প্রচারণাকালে এই হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই চেয়ারম্যানের নাম মইনুল হক চুনু। তিনি নাটোরের সিংড়ার কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী।

এ ঘটনায় আটক ব্যক্তিরা হলেন- সিংড়া উপজেলার কলম ইউপির কালিনগর গ্রামের শামসুল ইসলাম ও গুরুদাসপুর উপজেলার খামার নাসকৈড় গ্রামের জাহিদুর রহমান ওরফে বাবলু।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল বুধবার রাতে কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মইনুল হক চুনু কলম জগতপুর মোড়ে তার নির্বাচনী অফিসে বক্তব্য দিচ্ছিলেন। এ সময় সন্ত্রাসীরা অস্ত্র বের করে মানকি টুপি পড়ে চেয়ারম্যান মইনুল হক চুনুকে গুলি করার চেষ্টা করে। কিন্তু তারা জনতার হাতে আটক হয়। পরে পুলিশ খবর পেয়ে তাদেরকে অস্ত্রসহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, এখন পর্যন্ত দুইজনকে আটক করা হয়েছে। একটি রিভলভার উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও্ জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *