গাজীপুর ডিসি অফিসে বোমাসদৃশ বস্তু

Slider জাতীয়

photo.php

গাজীপুর: গাজীপুর ডিসি অফিসের ভেতর থেকে একটি বোমাসদৃশ বস্তুর অস্তিত্ব পাওয়া গেছে। গাজীপুর জেলা গোয়েন্দা শাখার একটি টিম বস্তুটি নিষ্ক্রিয় করার চেষ্টা করছে।

রোববার (২২ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে গাজীপুর জেলা প্রশাসক (ডিসি) কার্যালয়ের ভেতরে জেলা হিসাবরক্ষণ অফিসের সামনে বোমা সদৃশ বন্তুটি দেখা যায়।

এ সংবাদ ছড়িয়ে পড়লে বিপুল সংখ্যক পুলিশ এসে ঘটনাস্থল ঘিরে ফেলে।

গাজীপুর জেলা গোয়েন্দা শাখার উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন তার দলবল নিয়ে এসে বোমা সদৃশ বস্তুটি একটি পানিভর্তি বালতিতে রেখে নিষ্ক্রিয় করার চেষ্টা করছেন।

ডিসি অফিসের চারিদিকে পুলিশবেষ্টিত গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের অভ্যন্তরে জেলা হিসাবরক্ষণ অফিসের সামনে একটি মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ ৫৩-৫৭৪৬) ডান পাশে বোমাসদৃশ বস্তুটি পড়ে আছে। জেলা হিসাবরক্ষণ অফিস সোনালী ব্যাংক ট্রেজারি শাখাসহ কয়েকটি সরকারি দফতরের কর্মকর্তা-কর্মচারিদের নিরাপত্তাজনিত কারণে অফিস থেকে বের করে দেওয়া হয়েছে।

গাজীপুর সদরের সিনিয়র সহকারী পুলিশ সুপার তৌহিদুল ইসলাম চৌধুরী বলেন, বোমাসদৃশ বস্তুটি উদ্ধারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত না হওয়া পর্যন্ত নিরাপত্তাজনিত কারণে ওই অফিসের কর্মকর্তা-কর্মচারীদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *