অপ-প্রচারের প্রতিবাদে শ্রীপুরে চেয়ারম্যানের সংবাদিক সম্মেলন

Slider গ্রাম বাংলা


নিজস্ব প্রতিবেদক: নির্বাচনী প্রতিপক্ষের প্ররোচনায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে অপপ্রচারের প্রতিবাদে গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদের মিলনায়তন কক্ষে আয়োজিত ওই সংবাদসম্মেলনে গাজীপুর জেলা পরিষদের সদস্য মো. নুরুল ইসলাম শিমুল, রাজাবাড়ি ইউনিয়নের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, ইউপি সদস্য আব্দুল কাদির, মিজানুর রহমান সিনহা, আব্দুর রাজ্জাক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিজানুর রহমান সিনহা, সাধারণ সম্পাদক মোরশেদ আলম, যুব মহিলা লীগের নেত্রী ইউপি সদস্য ফৌজিয়া খানম, সুফিয়া সিদ্দিকা, হারেজ শিকদারসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে চেয়ারম্যান ফারুক হোসেন বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আমার প্রতিপক্ষরা নানা ধরণের ষড়যন্ত্র করছে। তারা ষড়যন্ত্রের অংশ হিসেবে একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করিয়েছে। ৮নং ওয়ার্ডের সাটিয়াবাড়ি এলাকার জনৈক হাজেরা বেগম বয়স্ক ভাতা পেলেও প্রতিপক্ষরা তাকে ব্যবহার করে বলা হয়েছে তিনি ইউনিয়ন পরিষদ থেকে কোন ভাতা ও সরকারী সুবিধা পান না।

আমার একাধিক ব্যবসা প্রতিষ্ঠানসহ কয়েকটি শিল্প প্রতিষ্ঠানে মালামাল সরবরাহের ব্যবসা রয়েছে। সংবাদে ওইসব ব্যবসা প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজি করছি বলে ঊল্লেখ করেছে। এছাড়াও ভূমিদস্যুতা, খাল-নদী দূষণ, ধর্ষণ, খুন, মাদক ব্যবসায় জড়িত থাকার যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা এবং ভিত্তিহীন। এসব ব্যাপারে থানায় আমার বিরুদ্ধে কোন মামলা বা অভিযোগ নেই। মূলত আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা ও বনোয়াট তথ্য ফেসবুক ও সাংবাদিকদের সরবরাহ করছে।

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত হয়ে আমি রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। এমতাবস্থায় আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা আমার পিছু লেগেছে। আগামী নির্বাচনে আমি যাতে নৌকা প্রতীকে মনোনয়ন না পাই তা ঠেকাতে প্রতিপক্ষরা আমার সুনাম নষ্ট করতে বিভিন্ন ধরণের তারা অপপ্রচার চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *