নির্বাচনে পাশ করতে পারলে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করব

Slider গ্রাম বাংলা


ফাহিমা নূর/ইসমাইল হোসেন, গাজীপুর: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দীতা করছেন প্রবীন আওয়ামীলীগ নেতা সরকার মকবুল হোসেন। তিনি চাঁদপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর উপদেষ্টা। এর আগে দীর্ঘদিন ইউনিয়ন আওয়ামীলীগ এর স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ছিলেন। নির্বাচনে পাশ করলে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করবেন তিনি।

আগামী ১১ নভেম্বর চাঁদপুর ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে মেম্বার পদে সরকার মকবুল হোসেন টিউবয়েল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দীতা করছেন। সরকার মকবুল হোসেন জানান, তিনি বিজয়ী হলে মাদকমুক্ত যুব সমাজ গড়বেন। তার ওয়ার্ডে কোন প্রকার চাঁদাবাজী থাকবে না। সুখে দু:খে এলাকার মানুষের সাথে থাকবেণ । সরকার মকবুল হোসেন আরো জানান সুষ্ঠ নির্বাচন হলে আমি জয়ী হব।

তিনি অভিযোগ করে বলেন, গত নির্বাচনে কমিশন প্রথমে আমাকে বিজয়ী ঘোষণা করলেও পরে আবার ফল পাল্টিয়ে অন্যজনকে বিজয়ী ঘোষণা করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, মকবুল হোসেন সরকার পেশায় একজন পল্লী চিকৎসক। এর আগেও দুইবার তিনি মেম্বার পদে নির্বাচন করেছেন। সুষ্ঠ ভোট হলে এবার তিনিই নির্বাচিত হবেন বলে জানান এলাকবাসী। আসন্ন নির্বাচনে ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে মেম্বর পদে মোট চারজন প্রতিদ্বন্দীতা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *