গাজীপুরে মেয়েকে খুন করে বাবার আত্মহত্যার চেষ্টা

Slider টপ নিউজ


গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে বাবা মায়ের ঝগড়ার প্রতিবাদে বাবার হাতে মেয়ে খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। মেয়েকে খুন করে বাবা আত্মহত্যার চেষ্টা করেছেন বলেও জানা গেছে।

নিহতের নাম ইয়াসমিন আক্তার বৃষ্টি (১৪), পিতা-মোহাম্মদ বুলু মণ্ডল, গ্রাম-শিবপুর কানিপাড়া, থানা-গোবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধা, বর্তমান সাং-হরিণহাটি, থানা-কালিয়াৈকরের বাসিন্দা।

আজ বুধবার বিকাল ৩ টায় কালিয়াকৈর ৭ নং ওয়ার্ড হরিণহাটি এলাকায় এ ঘটনা ঘটে। কালিয়াকৈর থানার ডিউটি অফিসার রাহাদুজ্জামান আকন্দ ডেইলি স্টারকে জানান, বৃষ্টি নামে একটি মেয়ের মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধারে এসআই মনিরুজ্জামান হাসপাতালে চলে গেছেন।

তিনি বলেন, এ ঘটনায় নিহতের বাবা গুরুতর আহত হয়েছেন। নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি জানায়, নিহত বৃষ্টির বাবাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আাজ বুধবার ৩ টায় ভিকটিম ইয়াসমিন আক্তার বৃষ্টি (১৪), পিতা-মোহাম্মদ বুলু মণ্ডল, গ্রাম-শিবপুর কানিপাড়া, থানা-গোবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধ, বর্তমান সাং-হরিণহাটি, থানা-কালিয়াৈকর, জেলা-গাজীপুর নিজ পিতা বুলু মিয়া ও মাতা সুমা আক্তারের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া চলাকালীন ভিকটিম ইয়াসমিন আক্তার বৃষ্টি (১৪) পিতা-মাতা কে ঝগড়া করতে বারণ করে। একপর্যায়ে বৃষ্টির পিতা ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা ছুরি দিয়ে মেয়ে বৃষ্টির গলায় পোচ মারে। যাহার ফলে গলা ও মুখে গুরুতর ভাবে কেটে গেলে দ্রুত হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়। নিহতের পিতা বুলু মিয়া তার হাতে থাকা ছুরি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। বুলু মিয়ার গলা এবং বুকে দুইটা আঘাত লেগে গুরুতর আহত হলে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার মোঃ লুৎফুর রহমান আজাদ বলেন, ইয়াসমিন আক্তার বৃষ্টিকে আমাদের এখানে মৃত আনা হয়েছিল। আমি পুলিশ খবর দিয়ে লাশ পুলিশকে বুঝিয়ে দিয়েছি।

কালিয়াকৈর থানার ওসি আবুল ফজল মোহাম্মদ নাসিম জানান, পিতা কর্তৃক মেয়েকে হত্যার ঘটনার রয়েছে। এ ঘটনায় এখনো কেউ গ্রেফতার নেই, ওসি বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *