কুষ্টয়িার ভড়োমারায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মলেন

Slider গ্রাম বাংলা

imagesমোহাম্মদ রাহাদ রাজা,ভ্রাম্যমাণ প্রতনিধিি # “মাছ চাষে গড়বো দশে, বদলে দবে বাংলাদশে” এই প্রতপিাদ্য বষিয়কে সামনে রখেে জাতীয় মৎস্য সপ্তাহ-১৭ উদযাপন উপলক্ষে সনিয়ির ভড়োমারা উপজলো মৎস্য দপ্তর ব্যাপক র্কমসূচী গ্রহন করছে।ে
মঙ্গলবার সকালে ভড়োমারা উপজলো নর্বিাহী অফসিাররে সভাকক্ষে এ বষিয়ে সংবাদ সম্মলেন অনুষ্ঠতি হয়। সপ্তাহব্যাপি জাতীয় মৎস্য সপ্তাদ উদ্যাপন উপলক্ষে উপজলো নর্বিাহী অফসিার মজিানুর রহমান এবং সনিয়ির উপজলো মৎস্য অফসিার গোলাম সরোয়ার র্কমসূচী ঘোষণা করনে।
মঙ্গলবার- সংবাদ সম্মলেন ও মাইকংি, বুধবারর্-যা ল,ি উদ্বোধনী অনুষ্ঠান আলোচনা সভা, পোনা অবমুক্তকরণ র্কমসূচী। বৃহস্পতবিার-মৎস্য সক্টেরে র্বতমান সরকাররে অগ্রগতি বষিয়ে আলোচনা সভা ও প্রামান্য চত্রি প্রর্দশন । শুক্রবার- ভড়োমারা উপজলোর মাছ বাজার এবং পদ্মা নদীতে ফরমালনি বরিোধী অভযিান, মৎস্য আইন বষিয়ে মোবাইল র্কোট পরচিালনা। শনবিার- বদ্যিালয় ও কলজেে মৎস্য চাষ বষিয়ে আলোচনা সভা। রববিার- হাটবাজার ও জনবহুল জায়গায় মৎস্য চাষ বষিয়ে উদ্বুদ্ধকরণ সভা ও ভডিওি প্রামান্য চত্রি। সোমবার- জাতীয় মৎস্য সপ্তাহ-১৭ মূল্যায়ন, পুরস্কার বতিরণ ও সমাপনী অনুষ্ঠান। সংবাদ সম্মলেনে স্থানীয় বভিন্নি গণমাধ্যমরে প্রন্টি মডিয়িা,অনলাইন মডিয়িার সাংবাদকিগণ উপস্থতি ছলিনে।
মোহাম্মদ রাহাদ রাজা (সাংবাদকি)
(ভ্রাম্যমাণ প্রতনিধি)ি
এম, চাঁদ আলী শাহ্‌ রোড,
ভড়োমারা, কুষ্টয়িা।
মোবাঃ ০১৭১৪-৭৬৭০১৫,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *