ফেনী, লক্ষ্মীপুরে অস্ত্রসহ যুবলীগ ছাত্রলীগের দুই কর্মী আটক

Slider বাংলার আদালত

48201_gre
দাগনভূঞা ও লক্ষ্মীপুরে পৃথক ঘটনায় অস্ত্রসহ এক যুবলীগ ও এক ছাত্রলীগ কর্মীকে আটক করা হয়েছে। গতকাল সন্ধ্যায় ও সোমবার রাতে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলেন- লক্ষ্মীপুরের রামগঞ্জ থানা পৌর কলচমা গ্রামের যুবলীগ কর্মী ওয়াসীম (৩২) ও ফেনীর দাগনভূঞার ছাত্রলীগ কর্মী মোহাম্মদ কাওসার (২৫)। ওয়াসীম রামগঞ্জ পৌরসভার কলচমা গ্রামের বকশি বাড়ীর মো. হোসেনের ছেলে এবং কাওসার উপজেলার আজিজ ফাজিলপুর এলাকার সওদাগর বাড়ির কাজিম উদ্দিনের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের জয়পুরা কলেজ রোডে ওয়াসীম ও তার সহযোগীদের সঙ্গে স্থানীয় লোকজনের বাগবিতণ্ডা হয়। এ ঘটনার জের ধরে গতকাল সন্ধ্যায় ওয়াসীম আগ্নেয়াস্ত্র নিয়ে বেশ কয়েকজন সন্ত্রাসীসহ জয়পুরা গ্রামে গেলে স্থানীয় লোকজন জড়ো হয়ে তাদের ধাওয়া করে। এসময় ওয়াসীম তার হাতে থাকা বিদেশী পিস্তল দিয়ে গুলি করতে করতে সামনে এগিয়ে আসে। এক পর্যায়ে তার গুলি শেষ হয়ে গেলে এলাকাবাসী তাকে পিস্তলসহ আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। রামগঞ্জ থানার এসআই শামছুল হক পিস্তলসহ ওয়াসীমকে গ্রামবাসীর কাছ থেকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে চিকিৎসা দিয়ে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন জানান, গ্রেপ্তারকৃত ওয়াসীমের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।
অন্যদিকে, ফেনীর দাগনভূঞায় বিদেশ পিস্তল ও এক রাউন্ড গুলিসহ মোহাম্মদ কাওসার (২৫) নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল ফয়সাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১১টার দিকে দাগনভূঞার জিরো পয়েন্ট এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলিসহ মোহাম্মদ কাওসারকে আটক করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *