জিম্বাবুয়ের বিপক্ষে খেলবেন বিশ্বজয়ী ৬ ক্রিকেটার

Slider খেলা জাতীয়


বিসিবি একাদশের হয়ে জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ছয় ক্রিকেটার। সাভারের বিকেএসপিতে জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলবেন তারা। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়ে দেশে ফেরার পর রাজকীয় সংবর্ধনা পেয়েছেন আকবররা। সংবর্ধনার পর কদিনের ছুটিতে সবাই গেছেন বাড়িতে। আকবরের অবশ্য বিসিএলের তৃতীয় রাউন্ডটা খেলার কথা ছিল। আপাতত সেটি না খেলা হলেও দুদিন পরই শুরু হচ্ছে তার ক্রিকেটীয় ব্যস্ততা। জিম্বাবুয়ের বিপক্ষে দুদিনের প্রস্তুতি ম্যাচে সুযোগ পেয়েছেন আকবর আলী, মাহমুদুল হাসান জয়, শরিফুল ইসলাম, তানজিদ হাসান, শাহাদাত হোসেন ও পারভেজ হোসেন ইমন। মাত্রই শেষ হয়েছে যুব বিশ্বকাপ ।

আর অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড়দের প্রস্তুতি ম্যাচে সুযোগ দেয়ার ব্যাখ্যায় নির্বাচক হাবিবুল বাশার বলেন, ‘অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা পাঁচ-ছয়জনকে রাখছি। আমাদের বেশির ভাগ ক্রিকেটার এখন খেলার মধ্যে আছে। সবাই বিসিএল খেলছে। যেহেতু সবাই খেলার মধ্যে আছে, দুদিনের জন্য নতুন করে টানাটানি করিনি। যেহেতু প্রস্তুতি ম্যাচ, আমরা ওদের একটু দেখতেই পারি। এদের মধ্যে শরিফুল ‘এ’ দলেও ছিল।’

১ টেস্ট, ৩ ওয়ানডে ও ২ টি-টোয়েন্টি খেলতে আজ বিকালে জিম্বাবুয়ে দল ঢাকায় এসে পৌঁছেছে। ১৮ ও ১৯শে ফেব্রুয়ারি বিকেএসপিতে বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার পর মিরপুর টেস্ট শুরু আগামী ২২শে ফেব্রুয়ারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *