শেখ হাসিনার সরকার বর্তমানে উন্নয়নের রোল মডেল– মেয়র জাহাঙ্গীর আলম

Slider রাজনীতি


ইসমাইল হোসেন, গাজীপুরঃ গাজীপুর সিটি করপোরেশনর মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র এখনও থেমে নেই। ৭৫ সালের ১৫ আগস্টের খুনীরা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যাকরেই ক্ষান্ত হয়নি। তারই ধারাবাহিকতায় ২০০৪ সালের ২১ আগস্ট বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে হামলা চালায়। তাই ১৫ আগস্ট ও ২১ আগস্ট একই সূত্রে গাথা।
তিনি আরো বলেন, দুস্কৃতিকারীরা আওয়ামী লীগের বিরুদ্ধে যত ষরযন্ত্রই করুক না কেন তা সফল হবে না। আওয়ামীলীগ দেশের মানুষের আস্থা অর্জন করেছে। শেখ হাসিনার সরকার বর্তমানে উন্নয়নের রোল মডেল। একটি মহল এই উন্নয়নকে বাধা গ্রস্ত করতে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

আজ সোমবার দুপুরে গাজীপুরে দলীয় কার্যালয়ের সামনে গাজীপুর মহানগর জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে আয়োজিত শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে গাজীপুর মহানগর জাতীয় শ্রমিক লীগের আহবায়ক আব্দুল মজিদ বিএসসির সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক কবির আহম্মেদ মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সংরক্ষিত এমপি শামসুন্নাহার ভূইয়া, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম মোকসেদ আলম, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সদস্য আব্দুল হাদী শামীম, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদরানা এরশাদ, মহানগর জাতীয় শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক ইব্রাহিম খলিল, এম এ কাদের, মুজিবুর রহমান, মেহেদী হাসান সুমন, সৈয়দ আব্দুল জলিল, মাহফুজুর রহমান, কবির হোসেন, মিজানুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *