যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে পেটালেন ইউপি সদস্য !

গ্রাম বাংলা

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুরে পূর্ব শত্রুতার জেরে মো. বিপ্লব হোসেন (২৬) নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে মারধরের অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের উপর। আহত যুবক বিপ্লব হোসেন একই গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে।এঘটনায় ঐ যুবকের স্ত্রী দীনা আক্তার বাদী হয়ে ইউপি সদস্যসহ তিনজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। শনিবার (২৯ মে) রাতে উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামে ইউপি সদস্যের বাড়ির পাশে ওই ঘটনা ঘটে। অভিযুক্ত মো. মতিউর রহমান মাওনা ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য। থানায় লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, গতকাল রাত সাড়ে নয়টার দিকে ইউপি সদস্য মো. মতিউর রহমান আহত যুবক বিপ্লবকে ঘুরতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নেয়।
এর কিছু সময় পর বাড়ির পাশে রাস্তায় আরো কয়েকজন যুবক এসে বিপ্লবকে এলোপাতাড়ি পেটাতে শুরু করে। তাদের উপর্যুপরি আঘাতে যুবক আত্মচিৎকার করে। এসময় স্থানীয়রা এগিয়ে এসে ইউপি সদস্য ও তার লোকদের হাত থেকে আহত যুবককে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহত যুবকের স্ত্রী দীনা আক্তার জানায়, আমার স্বামী কয়েকদিন পূর্বে একটি মামলায় জেলখানা থেকে জামিনে এসেছে। রাতের খাওয়া শেষে সবাই শুয়ে পড়ি। রাত সাড়ে নয়টার দিকে মেম্বার এসে আমার স্বামীকে ডেকে নিয়ে অনেক মারধর করছে। আমার স্বামীর একটি অনেক আঘাতের ফলে চোখ নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।
অভিযুক্ত ইউপি সদস্য মো. মতিউর রহমান বলেন, বিপ্লব একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাকে ডেকে এনে মাদক বিক্রি না করার জন্য নিষেধ করেছি। তাকে মারধর করা হয়নি।
উপজেলা চিকিৎসা কর্মকর্তা ড. প্রনয় ভূষণ দাস বলেন, আহত যুবককে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, এঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে, ইউপি সদস্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *