গাজীপুর প্রেসক্লাবের সভাপতি আমজাদ হোসেন মুকুল সাঃ সম্পাদক রিপন আনসারী

Slider গ্রাম বাংলা ফুলজান বিবির বাংলা বিনোদন ও মিডিয়া

17274084_1872227276357648_1561422878_n

 

 

 

 

 

সোলায়মান   সাব্বির, গাজীপুর অফিস; ২০১৭-২০১৮ মেয়াদে গাজীপুর প্রেসক্লাবের সভাপতি আমজাদ হোসেন মুকুল( একুশে সংবাদ) ও সাধারণ সম্পাদক ড. এ কে এম রিপন আনসারী(দৈনিক খবরপত্র) নির্বাচিত হয়েছেন।

গাজীপুর প্রেসক্লাব হাবিবুল্লাহ সরণিতে মঙ্গলবার দিনব্যাপী অনুষ্ঠিত সাধারণ সভায় গোপন ভোটের মাধ্যমে এই কমিটি নির্বাচিত হয়।  এই নির্বাচনে ড. এ কে এম রিপন আনসারী একাধারে নবম মেয়াদে সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন।

কার্যকরী কমিটির অন্য কর্মকর্তারা হলেন, সিনিয়র সহসভাপতি মীর মোঃ ফারুক( বাংলাভিশন), সহসভাপতি মোঃ শফিকুল ইসলাম টিটু(এশিয়ান টিভি), সহ-সাধারণ সম্পাদক শেখ সফিউদ্দিন জিন্নাহ(  নিউজ২৪ ও বাংলাদেশ প্রতিদিনি), সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম খান (চ্যানেল টোয়েন্টিফোর), কোষাধ্যক্ষ শাহান সাহাবুদ্দিন( ঢাকা টাইমস), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জসিম উদ্দিন( মিলেনিয়াম টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ পলাশ প্রধান(  আরটিভি ও দৈনিক বনিক বার্তা), দপ্তর সম্পাদক তুহিন সারোয়ার ( আলিফ টিভি ও  চ্যানেল সিক্স), ।

নির্বাহী সদস্যরা হলেন,  ফজলুল হক মোড়ল(চ্যানেল আই), জাহিদ বকুল(সচিত্র ঘটনা), শাহজাহান মন্ডল(অগ্নিশিখা),  আবিদ হোসেন বুলবুল(দৈনিক প্রভাতবেলা), মোঃ চানঁ মিয়া মুন্সি (দৈনিক ডিজিটাল ক্রাইম নিউজ), মোঃ জাহাঙ্গীর আলম( দৈনিক দেশেরপত্র), মোঃ জাকারিয়া(গ্রামবাংলানিউজ), আলী আজগর খান পিরু(দেশকাল), মোঃ শাহীনুল ইসলাম(দৈনিক তথ্যধারা), ডাঃ বোরহান উদ্দিন অরণ্য(লাইভনিউজ), মনিরুজ্জামান( দৈনিক ঢাকার ডাক)।

 

উপদষ্টা মন্ডলী সদস্যা হলেন, গাজীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা গাজী আব্দুস সাত্তার, মোঃ নাজিম উদ্দিন সরকার ও মোঃ নুরুল আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *