গ্রামবাংলানিউজে সংবাদ প্রকাশের পর ঈদ সামগ্রী দিলেন নারী সাংসদ

Slider বাংলার মুখোমুখি


রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদকঃ অনলাইন নিউজ পোর্টাল গ্রাম বাংলা নিউজ ২৪.কমে গাছে বাঁধা আলমগীরের জীবন শিরোনামে সংবাদটি দৃষ্টিগোচর নারী সাংসদ অধ্যাপিকা রোমানা আলী টুসির। সংবাদটি দৃষ্টিগোচর হওয়ার সাথে সাথে নারী সাংসদের পক্ষ থেকে প্রতিবন্ধী আলমগীরের পরিবারের জন্য ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছেন।
বৃহস্পতিবার (১৩ মে) সকালে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক। অধ্যাপিকা রোমানা আলী টুসি এমপি’র পক্ষ থেকে ঈদ সামগ্রী নিয়ে আলমগীরের বাড়িতে উপস্থিত হন শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জাকিরুল হাসান জিকো।
ঈদ সামগ্রীর মধ্যে ছিলো আলমগীরের জন্য নতুন জামাকাপড়, তার মায়ের জন্য শাড়ি, চাল, ডাল, তৈল, চিনি, সেমাই, সাবান ও মাংস।
এসময় ছাত্রলীগ নেতা বলেন, প্রয়াত সাবেক সফল মন্ত্রী এড, রহমত আলী এমপির কন্যা, সংরক্ষিত মহিলা সংসদ সদস্যের পক্ষ থেকে এই অসহায় পরিবারের জন্য ঈদ সামগ্রী পাঠিয়েছে। তিনি আরোও জানান, প্রতিবন্ধী শিশু আলমগীরের চিকিৎসা ব্যবস্থা করার আশ্বাস দিয়েছেন তিনি।
ঈদ সামগ্রী বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর কৃষকলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, তেলিহাটি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক তুষার আহমেদ, ছাত্রলীগ নেতা অপু, যুবলীগ নেতা সোহেল প্রমূখ।
নারী সাংসদ অধ্যাপিকা রোমানা আলী টুসি এমপি বলেন, অনলাইনে সংবাদটি আমার দৃষ্টিগোচর হওয়ার সাথে সাথে নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী পাঠিয়েছি। প্রতিবন্ধী শিশুর চিকিৎসার জন্য সহযোগতা করবো। তিনি আরোও জানান, প্রতিবন্ধীদের জন্য কাজ করতে পারলেই কেবল বাংলাদেশ হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *