বার কাউন্সিল নির্বাচনে আজমত–জাহাঙ্গীরের যৌথ প্রচারণা গাজীপুর বারে

Slider গ্রাম বাংলা

PIC GAZIPUR BAR 14.05.18

বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের ভোট গ্রহণের দিন আজ সোমবার (১৪ মে) গাজীপুর জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গণে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের (সাদা প্যানেল) জন্য একত্রে ভোট চাইলেন আজমত উল্লাহ খান ও জাহাঙ্গীর আলম।

সোমবার দুপুরে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম যৌথভাবে ভোট প্রার্থনা করেন আইনজীবীদের নিকট। এসময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক ভোটের লাইন অতিক্রম করে ভোট প্রদান করেন। গাজীপুর জেলার সরকারি উকিল আমজাদ হোসেন বাবুল, পাবলিক প্রসিকিউটর হারিছ উদ্দীন আহমদ, সাবেক পাবলিক প্রসিকিউটর নুরুল আমীন, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আতাউর রহমান খানসহ অসংখ্য আইনজীবী উপস্থিত ছিলেন। ভোট প্রার্থনার জন্য তারা প্রায় চার ঘন্টা বার সমিতিতে অবস্থান করেন।
এর আগে আজ জাহাঙ্গীর আলম সিটি করপোরেশনের ১৭, ৩৬, ৩৭ নম্বর ওয়ার্ডের কেন্দ্র কমিটির নেতৃবৃন্দের সাথে নিজ বাড়িতে পরামর্শ করেন। এসময় মহানগর আওয়ামীগের নেতা মজিবুর রহমান, জাতীয় শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান মাহফুজ, প্রস্তাবিত গাছা থানা কমিটির সাধারণ সম্পাদক এম এ কাদের, সাজাহান খন্দকার, জুয়েল মোল্লা, সিরাজ মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় দফায় দফায় ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ জাহাঙ্গীরের বাসায় উপস্থিত হন।

বিকালে গাজীপুর মহানগরের ৫৩ নম্বর ওয়ার্ডে আলমাছ ভেন্ডারের বড় দেওড়ার বাসায় একটি পারিবারিক অনুষ্ঠানে মিলিত হন গাজীপুর ২ আসনের সংসদ সদস্য ও যুব ক্রীড়া বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল ও জাহাঙ্গীর আলম। এতে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি নুর মোহাম্মদ মামুন, কেন্দ্রীয় দপ্তর উপ কমিটির সহ সম্পাদক মোস্তফা কামাল হুমায়ন হিমু, টঙ্গী ভেন্ডার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ৫৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সেলিম মিয়াসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর আলম দিনভর বিভিন্ন নেতাকর্মী ও পেশাজীবীদের সাথে আলোচনাকালে নির্বাচনী আচরণবিধি মেনে কেন্দ্রভিত্তিক ভোটারদের সাথে নিবিড় যোগাযোগ রক্ষার আহবান জানান। বিরোধী পক্ষের সকল ষড়যন্ত্র জনগণই প্রতিহত করবে বলেও জাহাঙ্গীর আলম মনে করেন। কোন অপ্রচার বা প্রপাগান্ডায় না ঝুঁকে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ থেকে ২৬ জুনের নির্বাচনের প্রস্ততি নিতে তিনি তার কর্মী সমর্থক ও শুভান্যুধায়ীদের অনুরোধ করেন। তিনি আশা করেন আজকের নির্বাচনে আওয়ামী সমর্থক আইনজীবীদের প্যানেল বিপুল ভোটে বিজয়ী হবে।

বার্তা প্রেরক
জাহাঙ্গীর মিডিয়া সেন্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *