এতিম তিন শিশুকে ঈদ উপহার পৌঁছে দিলেন নারী সাংসদ

Slider নারী ও শিশু

রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুরে কিস্তির টাকা পরিশোধের চাপে বিষপানে আত্মহননকারী মো. রুবেল মিয়ার তিন শিশু সন্তানের জন্য, ঈদ উপহার পৌঁছে দিয়েছেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা সাংসদ ও কেন্দ্রীয় কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপিকা রোমানা আলী টুসি এমপি।
রবিবার( ৯ মে) শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জাকিরুল হাসান জিকুর মাধ্যমে মো. রুবেল মিয়ার তিন সন্তানের জন্য ঈদ সামগ্রী পৌঁছে দেন।
ঈদ সামগ্রীর মধ্যে চাউল, ডাল,আলু,তৈল, সেমাই, চিনি,দুধ, নুডলস, সাবান, হুইল পাওডার ও তিন শিশুর জন্য জামাকাপড়।
ছাত্রলীগ নেতা বলেন, অধ্যাপিকা রোমানা আলী টুসি আপার পক্ষ থেকে মো. রুবেল মিয়ার তিন শিশু সন্তানের জন্য ঈদ সামগ্রী নিয়ে এসেছি। তিনি আরোও জানান, সাংসদ এই তিন শিশুর জন্য সব সময় সহযোগিতা আশ্বাস দিয়েছেন। তাদেরকে লেখাপড়া করিয়ে মানুষের মত মানুষ করতে যত ধরণের সহযোগিতা প্রয়োজন, সব ধরণের সহযোগিতা আপা করবেন বলে জানান তিনি।
উল্লেখ্য, গত শনিবার (২ মে) বিকেলে উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ীচালা গ্রামের নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যা করেন রুবেল। নিহত রুবেল ওই গ্রামের মোতালেব হোসেনের ছেলে।
নিহতের স্ত্রী সেলিনা খাতুনের থানায় দেয়া অভিযোগ সুত্রে জানা যায়, সাংসারিক বিভিন্ন অভাব অনটনের জন্য আমার স্বামী পিদিম সমিতি হতে ২২ হাজার টাকা ঋণ উত্তোলন করেন। করোনা প্রাদুর্ভাবের কারণে সংসারের আয় না থাকায় যথা সময়ে কিস্তির টাকা পরিশোধ করতে পারছিলেন না। কিন্তু সমিতির লোকজন কিস্তি পরিশোধের জন্য আমার স্বামীকে তাগিদে দিতে থাকে। ঋণের টাকার চাপেই রুবেল মিয়া বিষপানে আত্মহত্যা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *