শ্রীপুরে ছাত্রলীগের নেতার গাড়ি ভাঙচুর

ফুলজান বিবির বাংলা

শ্রীপুরঃ গাজীপুরের শ্রীপুরে উপজেলার তেলিহাটি ইউনিয়নের এমসি বাজার এলাকায় ঢাকা ময়মনসিংহ ল মহাসড়কের ওপর ভাসমান দোকানীদের কাছ থেকে খাজনা আদায়কে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও বাজারের ইজারাদার জাহাঙ্গীর সরকারের প্রাইভেটকার ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় ঘটনাস্থল থেকে কয়েকটি হকিষ্টিক উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩ মে) রাত সাড়ে নয়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজারে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় জাহাঙ্গীর সরকার বাদী হয়ে রাতেই আটজনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেছেন। গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর সরকার জানান, সরকারি বিধি অনুযায়ী ৮৩ লাখ ২৫ হাজার টাকায় উপজেলা প্রশাসনের কাছ থেকে চলতি বছরের জন্য বাজারটি ইজারা নিয়েছেন। কিন্তু প্রতিপক্ষের লোকজন শুরু থেকেই খাজনা আদায়ে বাধা দিয়ে আসছিল। এরই জের ধরে এমসি বাজারে মোটরসাইকেলযোগে কয়েকজন যুবক গাড়ির গতিরোধ করে। এ সময় গাড়িতে তাকে না পেয়ে গাড়ি ভাঙচুর করে। এ সময় গাড়ির চালক রুবেল ইসলামসহ দুইজন আহত হন।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সেখান থেকে দুটি হকিষ্টিক উদ্ধার করেছেন। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *