মেয়রের তৃতীয় বিয়ের ছবি ভাইরাল

Slider সাহিত্য ও সাংস্কৃতি

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আবদুল মালেক মণ্ডল তৃতীয় বিয়ে করেছেন। রোববার রাতে স্ত্রীর সঙ্গে বিয়ের ছবি ফেসবুকে শেয়ার করেন তিনি। কিছুক্ষণের মধ্যেই সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

নিজের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন মেয়র আবদুল মালেক। তিন লাখ টাকা দেনমোহরে ইসলামী শরীয়ত ও রাষ্ট্রীয় আইন অনুযায়ী গত শুক্রবার সন্ধ্যায় তাদের সুসম্পন্ন হয়েছে। রোববার রাতে তার বিয়ের পিঁড়িতে বসার একটি ছবি নিজের ফেসবুক পেজে দিলে সঙ্গে সঙ্গে সেটি ভাইরাল হয়ে যায়।

কনে নুপুর আক্তার বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নের লাউপাড়া গ্রামের বাসিন্দা আবদুল মোনাফের মেয়ে। এর আগেও তার একবার বিয়ে হয়েছিল বলে জানা গেছে। বিয়েতে মেয়রের কয়েকজন ভাই, কাউন্সিলর, আত্মীয় স্বজন ও স্থানীয় রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন। মেয়রের তৃতীয় বিয়ে তার নির্বাচনী এলাকা ভবানীগঞ্জ পৌরসভা ও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

জানা গেছে, ১৫ এপ্রিল পারিবারিক কলহের জের ধরে প্রথম স্ত্রী কহিনুর বেগম ও পুত্র কামরুলের হাতে মারধরের শিকার হন মেয়র আবদুল মালেক। আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সুস্থ হওয়ার পর প্রথম স্ত্রী কহিনুর বেগমকে ডিভোর্স দেন। কোহিনুর বেগম বর্তমানে তার বাবার বাড়িতে অবস্থান করছেন বলে জানা গেছে।

এরই মধ্যে গত শুক্রবার সন্ধ্যায় নুপুর আক্তারকে নিজের তৃতীয় স্ত্রী হিসেবে গ্রহণ করেন মেয়র মালেক। নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাসে তিনি বলেন, ‘পুরাতন সব কিছু বাদ দিয়ে তৃতীয় বিয়ে সম্পন্ন করলাম। সবার কাছে দোয়া কামনা করছি। যেন আমি ও আমার নতুন জীবন সঙ্গী সুখে থাকতে পারি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *