সিলেটে পুলিশের তাড়া খেয়ে পালালো শিবিরকর্মীরা

Slider জাতীয়

sylhet_map_503952545

 
সিলেট: বিএনপি নেতৃত্বাধীন ২০দলীয় জোটের ডাকা হরতাল ও অবরোধের সমর্থনে সিলেটে ঝটিকা মিছিল বের করে শিবিরকর্মীরা। এ সময় পুলিশের তাড়া খেয়ে পালিয়ে যায় তারা।

তবে পালিয়ে যাওয়ার সময় ৪টি গাড়ি ভাঙচুর করে তারা। পরে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে আটক করে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

বুধবার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর মদিনা মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, মদিনা মার্কেট এলাকার লতিফ মঞ্জিলের সামনে মিছিলের প্রস্তুতি নিচ্ছিল শিবিরকর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ধাওয়া দিলে তারা মিছিল না করেই ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এ সময় তারা দুটি সিএনজি চালিত অটোরিকশা ও দুটি ব্যাটারিচালিত টমটম ভাঙচুর করে।

সিলেটে মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, বুধবার সকাল থেকে দু’একটি স্থানে হরতাল সমর্থকদের ঝটিকা মিছিল করার খবর পাওয়া গেছে। তবে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এছাড়া, হরতাল কিংবা অবরোধের সমর্থনে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের মাঠে নামতে দেখা যায়নি। ফলে অনেকটাই নিরুত্তাপ হরতাল চলছে সিলেটে।

নগরীর কদমতলী বাসটার্মিনাল থেকে দূরপাল্লার কোনো যানবাহন ছেড়ে না গেলেও ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। বন্ধ রয়েছে দোকানপাট ও মার্কেট।

সব ধরনের নাশকতা এড়াতে সিলেট নগরজুড়ে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ ও র‌্যাবসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ভোর থেকেই নগরীর প্রধান প্রধান সড়কগুলোতে গাড়িযোগে টহল দিচ্ছেন তারা। মাঠে রয়েছে বিজিবিও। এছাড়া, নগরীর গুরুত্বপূর্ণ মোড়গুলোতেও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *