গাজীপুরে নতুন পুলিশ সুপারের যোগদান

Slider গ্রাম বাংলা


গাজীপুরঃ গাজীপুর জেলার নতুন পুলিশ সুপার এস এম শফিউল্লাহ (বিপি এম -সেবা) রবিবার (২১মার্চ) সকাল ১১টায় যোগদান করেছেন।

এ সময় জেলা কার্যালয়ে (রাজবাড়ী রোডস্থ) পুলিশের পদস্থ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। তিনি ২৩ তম পুলিশ সুপার হিসাবে গাজীপুরে যোগদান করেছেন।

এর আগে তিনি খুলনার পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন। তিনি খুলনা জেলার পুলিশ সুপার থাকাবস্থায় সততা, নিষ্ঠা ও সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে সন্ত্রাস, জঙ্গীবাদ দমন, মাদক নির্মূল, চাঁদাবাজি, টেন্ডারবাজি প্রতিরোধ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন ও সার্বিক আইন শৃংঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ সরকার কর্তৃক ‘‘বাংলাদেশ পুলিশ পদক (বিপি এম-সেবা)’’ এ ভূষিত হয়েছেন।
এর আগে ২০১৮ সালে সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরুপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ সুপার এস.এম. শফিউল্লাহকে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা বিপিএম পদকে ভূষিত করেন।

তিনি বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সহকারী পরিচালক হিসেবে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে তিনি ২০ তম বিসিএস (শিক্ষা) ক্যাডারে ২০০১ সালে নিয়োগপ্রাপ্ত হয়ে খুলনা বিএল কলেজে প্রভাষক (অর্থনীতি) হিসেবে কর্মরত ছিলেন। এস.এম. শফিউল্লাহ্ ২৪ তম বিসিএস পুলিশ ক্যাডারে ২০০৫ সালের ০২ জুলাই এএসপি হিসেবে যোগদান করেন।

ব্যক্তিগত জীবনে এস.এম.শফিউল্লাহ্ দুই সন্তানের জনক। তার নিজ জেলা গোপালগঞ্জ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *