বিনা দাওয়াতে মাহফিলে মামুনুল হকের বিরুদ্ধে মামলা

Slider জাতীয়

কুমিল্লার চান্দিনা উপজেলায় একটি মাহফিলে বিনা দাওয়াতে গিয়ে বক্তব্য দেয়ার অভিযোগে মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এই মামলাটি দায়ের করেছেন, বাংলাদেশ ইসলামী ঐক্যজোট একাংশের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী। তিনি অভিযোগ করেছেন, মামুনুল হক দাওয়াত ছাড়া মাহফিলে গিয়ে ইসলামের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। গত ১৭ই ডিসেম্বর কুমিল্লার চান্দিনা থানায় মামলাটি করা হয়। মামলা নং: ১৬। মামুনুল হক হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক। মামলার অভিযোগে বলা হয়েছে, দাওয়াত ছাড়া মাহফিলে গিয়ে ইসলামের ভাবমূর্তি নষ্ট করে, দেশের মধ্যে একটি অরাজকতা তৈরি করতেই বিএনপি-জামায়াতের মদতে মামুনুল হক এসব করছেন। গতকাল জাতীয় প্রেস ক্লাবে ভাস্কর্য ইস্যুসহ সামপ্রতিক নানা বিষয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে মিছবাহুর রহমান চৌধুরী এই মামলার তথ্য জানান।

তিনি বলেন, গত ১৫ই ডিসেম্বর তাকে কুমিল্লার চান্দিনা থানার জোয়াগ পশ্চিমপাড়া এলাকায় দুই দিনব্যাপী ইসলামী মহাসম্মেলনের দ্বিতীয় দিন প্রধান অতিথি হিসেবে দাওয়াত দেয়া হয়। সে অনুযায়ী তিনি বক্তব্য শেষ করে ওই দিনই রাত ১১টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। ঢাকায় পৌঁছার পর তিনি জানতে পারেন, সেখানে বিনা দাওয়াতে হেফাজত নেতা মাওলানা মামুনুল হকও যোগ দেন। এমনকি রাত ১২টার পর মাওলানা মামুনুল হক ওই মহাসম্মেলনে বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *