অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ বরমী ইউপি চেয়ারম্যানের

Slider ফুলজান বিবির বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরে মানুষের প্রাণহাণীসহ গ্রামীণ সড়ক ধ্বংসের কারণে ভারী যানবাহন (বালিবাহী ডাম্প ট্রাক) চলাচলের উপর বিধিনিষেধ আরোপ করায় প্রভাবশালী সিন্ডিকেটের রোষানলে পড়েছেন বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক বাদল সরকার।

সম্প্রতি তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। চেয়ারম্যান অভিযোগ করে বলেন, সরকারের ধারাবাহিক উন্নয়নে কয়েকশত কোটি টাকা ব্যয়ে শ্রীপুরের আঞ্চলিক মহাসড়ক ও গ্রামীণ সড়কের উন্নয়ন হয়েছে।
সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের কারণে দীর্ঘদিন পর বেপরোয়া হয়ে উঠেছে অবৈধ বালি ব্যবসায়ীরা। এসব বালি বোঝাই ভারী যানবাহনের কারণে রাস্তাঘাট যেমন নষ্ট হচ্ছে, তেমনি ব্যবসা বাণিজ্যের প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত বরমী বাজারে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বেপরোয়া গতির ডাম্প ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গত একবছরে মাওনা-বরমী-গফরগাঁও আঞ্চলিক মহাসড়কে গত একবছরে ১৪জন মানুষের প্রানহাণী ঘটেছে। এসব কারণে স্থানীয়রা স্থানীয় ইউনিয়ন পরিষদে
অভিযোগ সহ সামাজিকভাবে মানববন্ধন সহ আন্দোলন করে আসছিল। স্থানীয়দের অভিযোগ বরমী বাজারের যানজট কমানোর লক্ষ্যে তিনি দিনের বেলায় বালি বোঝাই ভারী যানবাহন চলাচলের উপর বিধিনিষেধ আরোপ করেন। আর এটাতেই ইর্ষান্বিত হয়ে
অবৈধ বালির সিন্ডিকেট ব্যবসায়ীরা গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ভাবে অপপ্রচার চালাচ্ছেন। তিনি আরো জানান, তিনি দুই মেয়াদে ইউপি সদস্য ও একবার ভারপ্রাপ্তসহ দুই বার চেয়ারম্যানের দায়িত্বপালন করছেন। বঙ্গবন্ধুর আদর্শ ও মাননীয় প্রধানমন্ত্রীর রুপকল্প বাস্তবায়নে তিনি ব্যাপক উন্নয়ন করছেন। এলাকার উন্নয়নের লক্ষ্যে ইউনিয়নবাসীকে এসব অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার পরামর্শ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *