শ্রীপুর পৌরসভা নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন শাহ্ আলম

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: শ্রীপুর পৌরসভা নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসেবে প্রার্থিতা ঘোষণা করেছেন, প্রয়াত বিএনপির নেতা ও শ্রীপুর পৌর নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী শহিদুল্লাহ শহিদের বড় ভাই মো. শাহ্ আলম। (২২ ডিসেম্বর মঙ্গলবার) সন্ধ্যায় পৌর শহরের মাওনা চৌরাস্তায় তার নিজস্ব বাসভবনে সাংবাদিকদের ডেকে নিজের প্রার্থিতা জানান দেন।
এসম তার সাথে পৌরসভার সাধারণ ভোটারসহ তার আত্নীয় স্বজনরা উপস্থিত ছিলেন।
এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে শাহ্ আলম বলেন, আমাকে বিএনপি থেকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য বিএনপির কেন্দ্রীয় পর্যায়ের নেতাসহ জেলা উপ-জেলা নেতাদের দ্বারে দ্বারে ঘুরেছি। কিন্তু আমার পরিবারের উপর বিএনপি ন্যায় বিচার করেনি। আমার ভাই প্রয়াত বিএনপির নেতা শহিদুল্লাহর পরিবারের উপর অবিচার করেছে বিএনপি। আমাদের পরিবারের বিশ্বাস ছিলো যে আমার পরিবারের কাউকে ডেকে নিয়ে পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন দিবেন। কিন্তু বিএনপি আমাদের পরিবারের কাউকে মনোনয়ন না দিয়ে আমাদের পরিবারের প্রতি অবিচার করেছে। আর এর ক্ষোভ ও শহিদের প্রতি ভোটারদের ভালোবাসার জন্য শ্রীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়বো। আপনাদের মাধ্যমে পৌরসভার সকলের সহযোগিতা কামনা করি।
উল্লেখ্য পাঁচ বছর পর এই মাসের ২৮ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিলে পৌরসভার নির্বাচনের ভোট গ্রহণ। কিন্তু বিএনপির মনোনীত মেয়র প্রার্থী শহিদুল্লাহ শহিদের মৃত্যু পর পূর্ণ তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। নতুন তফসিল অনুযায়ী জানুয়ারী মাসের ১৬ তারিখ ভোট গ্রহণের নতুন তারিখ ঘোষণা করেছে কমিশন। শ্রীপুর পৌরসভা নির্বাচনে ৬৭হাজার ৯২৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এদের মধ্যে ৩৩হাজার ৮৩৪জন পুরুষ ও ৩৪হাজার ৯৩জন মহিলা ভোটার রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *