গফরগাঁওয়ের সবেক এমপির পিএসকে আটক করেছে শ্রীপুর পুলিশ

Slider জাতীয়

ARREST-1422508043
স্টাফ করেসপন্ডেন্ট
শ্রীপুর অফিস : ঢাকা থেকে গাড়ি ভাড়া করে চালককে জবাইয়ের চেষ্টার  সময়  ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনের সাবেক আলোচিত এমপি ক্যাপ্টেন(অবঃ) গিযাস উদ্দিনের পিএস কাজল মিয়া(৩৮)কে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

কাজল মিয়ার  পিতা নাম হেলিম মিয়া। বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার পাইথল।গ্রামে।

বৃহসপতিবার(২৯জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টায় ময়মনসিংহের ভালুকা থানার মাষ্টারবাড়ি এলাকা থেকে তাকে আটক করে গাজীপুর জেলার শ্রীপুর থানা পুলিশ।

থানা সূত্র জানায়, কাজল মিয়া ঢাকার উত্তরা থেকে একটি প্রাইভেটকার ভাড়া নিয়ে ভালুকা থানাধীন মাস্টারবাড়ি এলাকায় একটি প্রজেক্টে প্রবেশ করেন। ওই খানে প্রাইভেটকারের চালককে জবাইয়ের চেষ্টা চালায়। গোপন সংবাদের ভিত্তিতে
শ্রীপুর থানা পুলিশ চালক ও প্রাইভেটকার উদ্ধার করে কাজলকে আটক করে।

২০০৯ সালে অনুষ্ঠিত নবম সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১ (গফরগাঁও) আসন থেকে নির্বাচিত এমপি ক্যাপ্টেন গিয়াস উদ্দিনের পিএস ছিলেন কাজল মিয়া।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহসিনুল কাদের সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, কাজল গাড়ি ছিনতাই করে চালককে হত্যার চেষ্টাচালায়। গাড়ি ছিনতাইও   ডাকাতির প্রস্তুতিও নেওয়ার সময় পুলিশ তাকে আটক করে। এ ব্যাপারে ডাকাতির প্রস্তুতির মামেলা হয়েছে। কাজল মিয়া সাবেক এমপি গিযাস উদ্দিনের পিএস কিনা প্রশ্নের জবাবে ওসি বলেন, অপরাধী যেই হউক তাকে আটক করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *