গফরগাঁওয়ে শিক্ষার্থী অপহরণের পর ধর্ষণ, আরেক কিশোরী অন্তঃসত্ত্বা

Slider জাতীয়

গফরগাঁও (ময়মনসিংহ): ময়মনসিংহের গফরগাঁওয়ে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে নানার বাড়িতে যাওয়ার সময় রাস্তা থেকে অপহরণ করে নিয়ে তিন দিন আটকে রেখে ধর্ষণ করছে লিমন নামে এক যুবক। ঘটনার তিন দিন পর রোববার দুপুরে উপজেলার যশরা বিহারি বাজারমোড় এলাকায় অভিযান চালিয়ে অপহৃত মাদরাসা ছাত্রীকে উদ্ধার ও ধর্ষক লিমনকে গ্রেফতার করেছে গফরগাঁও থানা পুলিশ।

জানা যায়, উপজেলার যশরা ইউনিয়নের বখুরা দাখিল মাদরাসার সপ্তম শ্রেণীর ছাত্রী গত ৮ অক্টোবর একই ইউনিয়নের আঠারদানা গ্রামে নানার বাড়ি বেড়াতে যায়। এ সময় প্রতিবেশী লিমন তাকে রাস্তা থেকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃত ছাত্রীর বাবা আব্দুল জবার গফরগাঁও থানায় একটি সাধারণ ডায়রী করেন।

অপহৃত মাদরাসা ছাত্রী জানান, প্রতিবেশী বখুরা গ্রামর লিমন মাদরাসায় আসা যাওয়ার পথে প্রায়ই তাকে উত্যক্ত করতো। গত বৃহস্পতিবার নানার বাড়িতে যাওয়ার পথে প্রতিবেশী লিমন তাকে ভয় দেখিয়ে জোরপূর্বক অপহরণ করে গাজীপুর নিয়ে যায়। সেখানে একটি বাসায় তিন দিন আটকে রেখে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

অপর দিকে উপজেলার বার বাড়িয়া ইউনিয়নের চারিপাড়া গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে জনৈক এক কিশোরীকে ধর্ষণ করে সাদেক হাসান (২০) নামে এক লম্পট। এতে ওই কিশোরী চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করার পর পুলিশ সাদেক হাসানকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছেন।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানান, থানায় অভিযোগ দায়ের করা হলে ধর্ষণকারীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *