কিন্ডারগার্টেন স্কুল রক্ষায় আমরণ অনশন– সংবাদ সম্মেলন

Slider জাতীয়


মোঃ ইসমাঈল হোসেন (মাস্টার): স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া ও কিন্ডারগার্টেন স্কুল উদ্যোক্তাদের আর্থিক অনুদানের দাবিতে অদ‍্য ১১/১০/২০২০ ইং রবিবার বেলা ১১.০০ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবের ভি আই পি লাউঞ্জে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কিন্ডারগার্টেন স্কুল ও সমমনা প্রতিষ্ঠান রক্ষা জাতীয় কমিটির আয়োজনে সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন কিন্ডারগার্টেন স্কুল ও সমমনা প্রতিষ্ঠান রক্ষা জাতীয় কমিটির আহবায়ক মোঃ মিজানুর রহমান।
কিন্ডারগার্টেন স্কুল ও সমমনা প্রতিষ্ঠান রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব জি এম জাহাঙ্গীর কবির রানা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন।
সদস্য সচিব জাহাঙ্গীর কবির রানা জানান, দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকাই কিন্ডারগার্টেন স্কুল শিক্ষা উদ্যোক্তা ও শিক্ষকগণ আজ মানবেতর জীবন যাপন করছেন। ইতিমধ্যে বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেছে। সরকার বিভিন্ন সেক্টরে অনুদান প্রদান করলেও কিন্ডারগার্টেন সেক্টরে কোন প্রকার সহযোগিতা করেনি।
কিন্ডারগার্টেন স্কুল ও সমমনা প্রতিষ্ঠান রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব আরো জানান, যেহেতু মাদ্রাসাগুলো খুলা আছে এবং কোথাও করোনা সংক্রমণের কথা শোনা যায়নি তাই আগামী ১/১১/২০২০ থেকে স্বাস্থ্যবিধি মেনে কিন্ডারগার্টেন স্কুল খুলার দাবি করেন। সংবাদ সম্মেলনে সরকার কিন্ডারগার্টেন স্কুল রক্ষাই দ্রুততম সময়ের মধ্যে প্রয়োজনীয় ব‍্যবস্থা না নিলে আমরণ অনশন সহ কঠোর আন্দোলনের হুশিয়ারি করা হয়।
কিন্ডারগার্টেন স্কুল ও সমমনা প্রতিষ্ঠান রক্ষা জাতীয় কমিটির আহবায়ক মিজানুর রহমান বলেন মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা। তিনি কাউকে নিরাশ করেননি। নিশ্চয়ই তিনি কিন্ডারগার্টেন স্কুলগুলো রক্ষা করবেন।

সংবাদ সম্মেলনে কিন্ডারগার্টেন স্কুল ও সমমনা প্রতিষ্ঠান রক্ষা জাতীয় কমিটির অন‍্যন‍্য নেতৃবৃন্দ সহ শতাধিক কিন্ডারগার্টেন স্কুল পরিচালক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *