শ্রীপুরে শিশু গৃহকর্মীকে যৌন নিপীড়নের অভিযোগে প্রকৌশলী আটক!

Slider নারী ও শিশু

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ১৩ বছর বয়সী এক শিশু গৃহকর্মীকে যৌন নিপীড়নের অভিযোগে আনোয়ারুল ইসলাম সজিব নামের এক কারখানার কর্মকর্তাকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

অভিযুক্ত যুবক ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার কন্যাপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে। সে শ্রীপুরের ধনুয়া গ্রামের আরএকে সিরামিক্স কারখানায় তড়িৎ প্রকৌশলী পদে কর্মরত রয়েছেন।

নির্যাতিতার পরিবারের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা জানান, নির্যাতিতা শিশু তার বোনের সাথে কেওয়া পশ্চিমখন্ড গ্রামের মোতালেবের বাড়ীতে ভাড়া থাকতো। তার পাশেই সিরাজুল ইসলামের বাড়ীতে ভাড়া থাকতো অভিযুক্ত কর্মকর্তা। মঙ্গলবার (০৬ অক্টোবর) সন্ধ্যায় অভিযুক্তের ঘরে কাজের কথা বলে গৃহকর্মীকে তার কক্ষে ডেকে নিয়ে যৌন নিপীড়ন করে। পরে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে গৃহকর্মীকে উদ্ধার করে তার পরিবারের কাছে তুলে দেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে ঘটনাটি জেনে পুলিশ পাঠিয়ে যৌণ নিপীড়নের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই প্রকৌশলীকে আটক করা হয়েছে। এব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *