শ্রীপুরে নবাগত ইউএনও’র সাথে মত বিনিময়

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছেন উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা মোস্তারী।

মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা পরিষদের সভা কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা মোস্তারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও গাজীপুর-৩ আসনের এমপি মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

শ্রীপুর উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা হমায়ুন কবিরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়াম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা নাসরিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, উপজেলা প্রকৌশলী সৈয়দ আব্দুস সবুর, পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিনাত শারমিন, নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. কামরুল হাসান,তেলিহাটি ইউনিয়ন পরিষদে ও চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, মাওনা পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আবুল খায়ের,মুক্তিযোদ্ধা সিরাজুল হক প্রমূখ।

মত বিনিময় সভায় নবাগত ইউএনও তাসলিমা মোস্তারী বলেন, সরকারি সেবা জনগনের দৌড়গোরায় দ্রুত পৌঁছে দেয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে উপজেলা প্রশাসন। স্থানীয় বিশিষ্ট জনদের পরামর্শ ও স্থানীয় জন প্রতিনিধিসহ সব শ্রেণী পোশার মানুষের সমন্বিত উদ্যোগের মাধ্যমে সন্ত্রাস, মাদক ও দুর্ণীতি মুক্ত শ্রীপুরকে একটি আলোকিত উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। সবার সহযোগীতা পেলে শ্রীপুর হবে দেশের সেরা এবং মডেল উপজেলা।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসের মহামারীতে শ্রীপুর উপজেলার মানুষকে সুস্থ থাকার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সাংবাদ জাতির বিবেক, সমাজের দর্পণ। স্থানীয় বাসিন্দা হিসেবে আপনার জানেন কোথায় কি হয়। সরকারের বিভিন্ন কর্মকান্ড ও কর্মসূচী বাস্তবায়নের করা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রধান দায়িত্ব। সমাজের নানা অনিয়ম ও বিধি বহির্ভূত কর্মকান্ডসহ আইনশৃঙ্খলার বিষয়টিও দেখতে হয়। সুষ্ঠুভাবে দায়িত্ব পালনের স্বার্থে আপনাদের সহযোগীতা প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *