‘মাতাল’ নিয়ে ঈদে আসছেন অরিন-শিপন মিত্র

Slider বিনোদন ও মিডিয়া

orin-shipan-mitra

চিত্রনায়িকা অরিন ও শিপন মিত্র অভিনীত এবং শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবির শেষ লটের শুটিং শেষ হয়েছে গত ৫ জুলাই গাজীপুরের সোহাগ পল্লীতে।

আর এর মধ্যে ছবিটির সম্পূর্ণ নির্মাণ কাজ শেষ হয়েছে। জানা গেছে, কোরবানির ঈদে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানের।

এ ব্যাপারে ছবিটির পরিচালক শাহীন সুমন বললেন, ‘আমি বরাবরই দর্শকদের কথা এবং তাদের পছন্দের কথা মাথায় রেখে ছবি নির্মাণ করি। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। আমি আশা করছি ‘মাতাল’ দর্শকদের একটি ভালো লাগার ছবি হবে। আর একটা কথা ছবিটির সব কাজ যেহেতু শেষ হয়ে যাচ্ছে সেহেতু আমাদের পরিকল্পনা রয়েছে আসছে কোরবানির ঈদেই ছবিটি মুক্তি দেওয়ার। যদিও বিষয়টি এখনও চূড়ান্ত নয়, তবে আমাদের ইচ্ছে রয়েছে ছবিটি আসছে ঈদে মুক্তি দেওয়ার।’

এ প্রসঙ্গে চিত্রনায়ক শিপন মিত্র বলেন, ‘শাহীন সুমন ভাই একজন গুণী নির্মাতা। তার কথা নতুন করে বলার কিছু নেই। এটুকু বলতে পারি দর্শকদের উপভোগ করার মতো একটি ছবি হতে যাচ্ছে- মাতাল। আমি যথেষ্ট আশাবাদী ছবিটি নিয়ে।’

ছবিটির নায়িকা অরিন বলেন, ‘ছবিটির কাজ বেশ ভালো হয়েছে। আশা করছি আমরা সবাই মিলে দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবো।’

সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত এই ছবিটি নির্মিত হবে ত্রিভূজ প্রেমের গল্পে। এর চিত্রনাট্য করেছেন ফেরদৌস হাসান রানা। ছবিটিতে অরিন-শিপন মিত্র ছাড়াও আরেক জুটি হিসেবে থাকছেন নবাগত অভিনেত্রী অধরা-চিত্রনায়ক সাইমন।

এছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু, জয় রাজসহ অনেকে। আর ছবিটির আইটেম সং এ দেখা যাবে অভিনেত্রী চমক তারাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *