টাঙ্গাইলের ঘাটাইলে ইউপি চেয়ারম্যানকে অপসারণের দাবীতে মানববন্ধন

Slider বাংলার মুখোমুখি


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলের ইউপি চেয়ারম্যান হায়দর আলীকে গ্রেফতার ও অপসারণের দাবিতে মানববন্ধন করেছেন মুক্তিযোদ্ধারা।

মঙ্গলবার (৮ ই সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপর ঘাটাইল উপজেলা পরিষদের সামনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মুক্তিযোদ্ধাদের অভিযোগ, “উপজেলার বাইচাইল গ্রামের মুক্তিযোদ্ধা বাছেদ খান তার নিজ ভূমিতে পাকা ঘর নির্মাণ করার সময় শনিবার ২নং ঘাটাইল ইউপি চেয়ারম্যান হায়দর আলী কাজ বন্ধ করে দিয়ে সন্ত্রাসি কায়দায় এক লাখ টাকা চাঁদা দাবী করে। এমনকি এক পর্যায়ে তাকে লাঞ্ছিত করা হয়। আর এতে ক্ষুব্ধ মুক্তিযোদ্ধা নেতারা গতকাল রোববার মৌখিকভাবে ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকারের কাছে অভিযোগ করেন। এরপরে তিনি তাদের পাশে থাকার আশ্বাস দেন।”

মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তোফাজ্জল হোসেন তালুকদারের সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন সাবেক ডেপুটি কমান্ডার অধ্যক্ষ শামছুল আলম মনি, মুক্তিযোদ্ধা এমদাদুল হক খান হুমায়ুন, বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী হিরা মাষ্টার, এসএম আবুল কাশেম, আহসানুল হক সিদ্দিকী, মুক্তিযোদ্দা সন্তাান কমান্ডের নেতা সাংবাদিক আতিকুর রহমান, বিআরডি’র চেয়ারম্যান ও মুক্তিযোদ্দা সন্তান কমান্ডের সভাপতি রুহুল আমিন সহ আরও অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *