নাশকতার নির্দেশ দাতাকেও ছাড় দেয়া হবে না

Slider টপ নিউজ

DSC09141

স্টাফ করেসপন্ডেন্ট

গাজীপুর: সকল নাশকতার নিদেশদাতা বেগম খালেদা জিয়া। যারা ধরা পড়ছেন তাদের স্বীকারোক্তিমুলে আইন শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিবে। সরকার সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। তাই কাউকে ছাড় দেয়া হবে না।

শনিবার(২৫ জানুয়ারী) দুপুরে গাজীপুর রাজবাড়ি মাঠে ইসলামী ফাউন্ডেশন গাজীপুর জেলা শাখার আয়োজনে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কাযক্রম(৬ষ্ঠ পযায়) প্রকল্পের শিক্ষক ও কেয়ারটেকারদের দিনব্যাপী ওরিয়েন্টেশন কোস ও দওয়াতী মাফফিলে প্রধান অতিথির ভাষনে হানিফ এসব কথা বলেন।

মাহবুবুল আলম হানিফ বলেন, বিশ্ব ইজতেমার সময় বেগম জিয়া অবরোধ ও হরতাল করেছেন। তিনি ইসলামকে সম্মান করেননি। তাই আলেম উলামাদের উচিত বিএনপি-জামায়াতকে প্রত্যাখান করা।

সংলাপের বিষয়ে হানিফ বলেন, বিএনপি-জামায়াত মানুষ খুন করছে। তারা সন্ত্রাসী দল। সন্ত্রাসীদের সঙ্গে কোন সংলাপ হতে পারে না। সরকার সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। এই যুদ্ধে সকলকে শরীক হওয়ার আহবান জানান তিনি।

গাজীপুরের জেলা প্রশাসক মোঃ নুরুল ইসলামরে সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গাজীপুর-২ আসনের এমপি জাহিদ আহসান রাসেল, ইসলামীক ফাউন্ডেশনের মহাপরিচালক শামীম মোহাম্মদ আফজাল, গাজীপুর জেলা পরিষদের প্রশাসক মোঃ আক্তারুজ্জামান, গাজীপুরের পুলিশ সুপার মোঃ হারুনর রশিদ ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড,আজমত উল্লাহ খান প্রমূখ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *