সিআর দত্তের মরদেহে বিএনপির শ্রদ্ধা

Slider জাতীয়


ঢাকা: মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর জেনারেল (অব.) সি আর দত্তের মরদেহে শ্রদ্ধা জানিয়েছে বিএনপি। আজ সকাল পৌনে ৮টায় বনানী ডিওএইচএস ২ নম্বর রোডের ৪৯ নম্বর বাড়ির সামনের মাঠে সি আর দত্তের মরদেহে বিএনপির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম, বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাৎ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সুশীল বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে মেজর হাফিজ উদ্দিন আহমেদ সি আর দত্তের ছেলের হাতে দলের শোকবাণী তুলে দেন। এ সময় তিনি সাংবাদিকের বলেন, মুক্তিযুদ্ধে সিআর দত্তের অবদান জাতি শ্রদ্ধা ভরে স্মরণে রাখবে। স্বাধীন দেশে আমাদের সেনাবাহিনী গড়ে তুলবার ক্ষেত্রে তার অনেক ভূমিকা রয়েছে। তিনি লজিস্টিক বিভাগের প্রধান ছিলেন।

তিনি বলেন, এরকম একজন বীর উত্তম মুক্তিযোদ্ধাকে আমরা শ্রদ্ধা জানাই। আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী খালেদা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শ্রদ্ধা জানাতে এসেছি।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *