চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : খালেদা জিয়া

Slider রাজনীতি
103686_DU

চূড়ান্ত না হওয়া পর্যন্ত অবরোধ কর্মসূচি চালিয়ে যাওয়ার আহবান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

 আজ শুক্রবার রাতে গুলশান কার্যালয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি শিক্ষক প্রতিনিধি দল সাক্ষাতের পর অধ্যাপক সিরাজুল ইসলাম বিএনপি চেয়ারপারসনের এই আহবানের কথা সাংবাদিকদের জানান।

তিনি বলেন, খালেদা জিয়া বলেছেন, পরবর্তি নির্দেশ না জানানো পর্যন্ত চলমান আন্দোলনের কর্মসূচি চলবে।

প্রতিনিধি দলে আরো ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো ভিসি ও ইউনির্ভাসিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইউটাব) এর চেয়ারম্যান অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দার, সংগঠনের মহাসচিব অধ্যাপক তাহমিনা আখতার টফি, অধ্যাপক আবদুর রশীদ, অধ্যাপক নুরুল ইসলাম, অধ্যাপক আমিনুর রহমান মজুমদার, অধ্যাপক মোর্শেদ হাসান খান, এ বি এম ওবায়েদুল ইসলাম, অধ্যাপক মাহফুজুল ইসলাম, অধ্যাপক সারোয়ার উদ্দিন, অধ্যাপক মো. শফিউল্লাহ ও অধ্যাপক ইসরাফিল প্রাং রতন।

 

অধ্যাপক ইউসুফ হায়দার বলেন, বেগম খালেদা জিয়া আন্দোলন প্রশ্নে দৃঢ় ও আপোষহীন রয়েছেন। ম্যাডাম বলেছেন, চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত অবরোধ কর্মসূচি চলবে। এই বিজয় হচ্ছে জনগনের ভোটের অধিকার ফিরিয়ে আনা।

 

বেগম জিয়া চলমান আন্দোলনে দেশবাসীকে ঐক্যবদ্ধভাবে অংশ নেয়ার আহবানও জানিয়েছেন বলে জানান অধ্যাপক ইউসুফ হায়দার।

 

খালেদা জিয়াকে গ্রেফতার করা হতে পারে- এ বিষয়ে কোনো কথা হয়েছে কি-না জানতে পারলে তিনি বলেন, এ বিষয়ে কোনো কথা হয়নি। তবে আমি ব্যক্তিগতভাবে মনে করি, বেগম জিয়ার মতো দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে অন্তরীণ করা হলে সরকার ভুল করবে। এতে আন্দোলন আরো তীব্র থেকে তীব্রতর হবে।

 

পরে সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহবায়ক ও ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি রুহুল আমিন গাজী বিএনপি চেয়ারপারসনের সাথে সাক্ষাৎ করেন।

0

 

0

 

0

Google +

0

 

0

 

0

 

New

– See more at: http://www.dailynayadiganta.com/details.php?nayadiganta=MTAzNjg2&s=MTc=#sthash.5CsHDooN.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *