চট্টগ্রামে মা-ছেলে খুন, নড়াইলে সাবেক ইউপি সদস্যকে গলাকেটে হত্যা

Slider চট্টগ্রাম জাতীয়

চট্টগ্রাম: নগরের পুরাতন চান্দগাঁও থানার নিকটবর্তী এলাকায় মা ও ছেলে খুন হয়েছে। নিহতরা হলেন গুলনাহার বেগম (৩৩) ও তার ছেলে রিফাত (৯)।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে পুরাতন চান্দগাঁও রমজান আলী সেরেস্তাদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার ঘটনাস্থল থেকে জানান, পুরাতন চান্দগাঁও রমজান আলী সেরেস্তাদারের বাড়িতে মা-ছেলে খুন হয়েছে। আমরা লাশের সুরতহাল রিপোর্ট তৈরির পর লাশগুলো মর্গে পাঠানো হবে। তবে কেন বা কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা দ্রুত বের করার চেষ্টা করছি। নিহতদেও বাড়ি নোয়াখালীতে হলেও দীর্ঘদিন ধরে চান্দগাঁও এলাকায় বসবাস করে আসছেন তারা।

এদিকে নড়াইল সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের কামালপ্রতাপ গ্রামে আব্দুর রাজ্জাক মল্লিক (৭০) নামে সাবেক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ হত্যাকাণ্ড হয়। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বৃদ্ধ রাজ্জাক মল্লিক কামালপ্রতাপ গ্রামের নিজ বাড়ির ঘরে বসে ছিলেন। এ সময় অজ্ঞাতরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তার গলা কেটে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ হোসেন আরো জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *