শীতলক্ষা নদীতে দুই ট্রলারের সংঘষ নিহত ৪

Slider গ্রাম বাংলা

Tolarsm_banglanews24_540251524
শ্রীপুর : গাজীপুর ও ময়মনসিংহ জেলার সীমান্তবতি ব্রম্মপুত্র ও শীতলক্ষা নদীর মোহনায়  শীতলক্ষার অংশে শ্রীপুর উপজেলার নান্দিয়াসাঙ্গুন এলাকায় দুই ট্রলারের মুখোমুখি সংঘষে ৪জন নিহত হয়েছেন।

শুক্রবার(২৩ জানুয়ারী) বেলা ১টার দিকে ওই ঘটনা ঘটে। বেলা ৪টা পযন্ত ৪জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। আরো নিঁখোজের সন্ধানে নদীতে কাজ করছে স্থানীয় লোকজন।

স্থানীয় সূত্র জানায়, কাপাসিয়ার টোক চানপুর থেকে বরমী গামী যাত্রী বাহী ট্রলারের সঙ্গে বরমী থেকে ছেড়ে আসা ত্রীমোহনীগামী যাত্রীবাহী ট্রলারের মাঝ নদীতে সংঘষ হয়। এতে ঘটনাস্থলে এক ট্রলারের মাঝি সহ ৪জন নিহত হয়। সংঘষে দুই ট্রলার ডুবে যাওয়ায় কমপক্ষে ২০ যাত্রী নিঁখোজ হয়। স্থানীয়রা
নিঁখোজ যাত্রী উদ্ধারের চেষ্টা করে।

সূত্র জানায়, নিহত ৪জনের মধ্যে ট্রলারের চালক আব্দুর রহিম(৩০) এর নাম জানা গেছে। তার বাড়ি ময়মনসিংহ জেলার পাগলা থানার সুতারচাপর গ্রামে। নিহত অপর যাত্রী  রহিমা খাতুন(৪২)। তিনি পাগলা থানার তললী পশ্চিম পাড়া গ্রামের রহিম উদ্দিনের স্ত্রী। নিহত আরেক যাত্রী প্রতিবন্ধি মিনারা খুতন(২৩)। তার স্বামীর নাম ইসলাম উদ্দিন শেখ। বাড়ি পাগলা থানার তললী পশ্চিম পাড়া গ্রামে। সাবিকুন্নাহার(৭মাস। পিতা আশরাফুল ইসলাম। বাড়ি শ্রীপুর থানার কাওরাইদ মধ্যপাড়া গ্রামে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহসীনুল কাদের  জানান,   দুই জন মারা গেছে বলে জানা গেছে। আরো নিঁখোজ যাত্রীদের উদ্ধারের জন্য  ফায়ার সাভিস ঘটনাস্থলে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *