গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

Slider জাতীয় ফুলজান বিবির বাংলা


মো ইসমাঈল মাস্টার গাজীপুর: গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে ১১০/এ হাবিবউল্লাহ স্মরণীতে ক্লাবের কার্যালয়ে, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিলো পবিত্র কুরআন থেকে তেলাওয়াত, কালো ব্যাচ ধারণ, আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল এবং তবারক বিতরণ।

আজ ১৫ আগষ্ট বিকেল ৪ ঘটিকায় গাজীপুর জেলা প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান। মিলাদ ও দোয়া পরিচালনা করেন, শহীদ তাজউদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতাল জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মুফতি সাইফুল ইসলাম কাসেমী।

অনুষ্ঠানের শুরুতে গাজীপুর জেলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি ড. এ কে এম রিপন আনসারীর মাতার সুস্থ‍্যতা কামনা করে উপস্থিত কর্মকর্তাদের মধ্য থেকে বক্তব্য তুলে ধরেন গাজীপুর জেলা প্রেস ক্লাবের শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ ইসমাঈল হোসেন মাস্টার, তথ্য বিষয়ক সম্পাদক মোঃ জাকারিয়া, মানবাধিকার বিষয়ক সম্পাদক এম ইউ আহমেদ ভূইয়া রিমন।

গাজীপুর জেলা প্রেসক্লাবের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও অনুষ্ঠানের প্রধান আলোচক বীর মুক্তিযোদ্ধা মোঃ হাছিবুর রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি চারণ করে নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে শোককে শক্তিতে রুপান্তরিত করে দেশের কল‍্যাণে আত্মনিয়োগ করার আহবান জানান। তিনি দেশে আরেকটি পনেরই আগস্ট যেন সংগঠিত না হয় সে দিকে সবাইকে সতর্ক দৃষ্টি রাখতে বলেন।

শোক সভায় সভাপতি আব্দুল্লাহ আল মামুন সরকার বলেন গাজীপুর জেলা প্রেস ক্লাব ড. এ কে এম রিপন আনসারীর নেতৃত্বে অতীতের তুলনায় এখন অনেক বেশি শক্তিশালী, আমরা রিপন আনসারির নেতৃত্বে আগামী দিনে সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে ঐক্য বদ্ধ থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ। শোক সভায় গাজীপুর জেলা প্রেস ক্লাবের অন‍্যান‍্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং শোককে শক্তিতে রুপান্তর করে এগিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *