বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষির্কী পালিত

Slider রাজনীতি

নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষির্কী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শ্রীপুর উপজেলা প্রশাসন, শ্রীপুর পৌর আওয়ামীলীগ এবং শ্রীপুর মুক্তিযোদ্ধা সংসদ আলোচনাসভা, দোয়া মাহফিল ও প্রতিবন্ধি শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছে।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ ও শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ। দুপুর সাড়ে ১২ টায় শ্রীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামছুল আরেফিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মুক্তিযোদ্বা কমান্ডার সিরাজুল হকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও কর্মকর্তাবৃন্দ। পরে প্রতিবন্ধিদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ, হুইল চেয়ার বিতরণ এবং চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

অপরদিকে , দুপুর ২টায় শ্রীপুর পৌর আওয়ামীরীগের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার পরিচালনায় বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কফিল উদ্দিন মন্ডল, শেখ আব্দুল লতিফ, মাসুদ আলম ভাঙ্গিসহ বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *