টাঙ্গাইলে বানের পানিতে ডুবে দুই শিশুসহ তিনজনের মৃত্যু

Slider ফুলজান বিবির বাংলা


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ও কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নে বানের পানিতে ডুবে দুই শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে।

এদিকে জানা গেছে যে, “টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের চরখিদির উত্তরপাড়া গ্রামের মো. আবুল হোসেনের স্ত্রী ছেলে শান্তকে সঙ্গে নিয়ে শুক্রবার দুপুরে বাড়ির পাশে সড়কে পাটের আঁশ ছাড়াতে যান। আর এ সময় ছেলে শান্ত সড়কের পাশে পানিতে কলাগাছের ভেলায় খেলছিল। হঠাৎ তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে পানি থেকে শান্তর(৬) মরদেহ উদ্ধার করা হয়েছে।”

এছাড়াও কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নের কুমুরিয়াবাড়ী (বেড়বাড়ী) গ্রামের নুরুল ইসলাম নুরুর ছেলে ইয়ামিন (১২) বাড়ির পাশে খেলতে গিয়ে বন্যার পানিতে ডুবে মৃত্যুবরণ করেছেন। নাগবাড়ী ইউপি চেয়ারম্যান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আর এদিকে টাঙ্গাইল জেলার ভুঞাপুরে বন্যার পানিতে পড়ে শাজাহান শেখ (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজকে শুক্রবার বিকেলে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া ফকির কেল্লা এলাকায় এ ঘটনা ঘটেছে। সে ওই গ্রামের মৃত রহমুদ্দিন শেখের ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, “উপজেলার কয়েড়া গ্রামের শাজাহান শেখ বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। বাড়ির পাশে নদীর পানি আসায় তিনি জাল নিয়ে মাছ ধরতে যাচ্ছিলেন। এসময় তিনি যাওয়ার পথে হঠাৎ করে পুকুরে পড়ে মারা যান।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *