রাজধানীতে সন্ধ্যার পর ৭ গাড়িতে আগুন : জয় বাংলা স্লোগান দিয়ে ১টিতে অগ্নিসংযোগ

Slider রাজনীতি

103170_bas
রাজধানীতে সন্ধ্যার পর মোট ৭টি গাড়ীতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এর মধ্যে যাত্রাবাড়িতে ৫টি,মোহাম্মদপুরে ১টি ও মিরপুরে একটি বাসে আগুন দেয়া হয়।

 জয় বাংলা স্লোগান দিয়ে আগুন

রাজধানীর মোহাম্মদপুরে জয় বাংলা স্লোগান দিয়ে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তিন-চারটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে মোহাম্মদপুর-মতিঝিল রুটের মৈত্রী পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো ব-১১-১৭৪৩) ইট-পাটকেল ছুড়তে থাকে দুর্বৃত্তরা। এরপর পেট্রল ঢেলে বাসটিতে আগুন ধরিয়ে তারা চলে যায়। এ সময় তিন-চারটি ককটেলও বিস্ফোরণের ঘটনাও ঘটে।

যাত্রাবাড়ীতে ৫ টি গাড়িতে আগুন

রাজধানীর যাত্রাবাড়ীতে ২০ দল ও আ’লীগের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যা সোয়া ৭ টার দিকে এ ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকটি যানবাহনে ভাঙচুর চালানো হয়। সংঘর্ষের সময় একটি ৫টি গাড়িতে অগ্নিসংযোগ করা হয়। সেই সাথে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটেছে।

জানা গেছে, যাত্রবাড়ীর শহীদ ফারুক সড়কে ৭ টার দিকে হরতাল ও অবরোধের সর্মথনে বিােভ মিছিল বের করে ২০ দলের নেতা-কর্মীরা। মিছিলটি শহীদ ফারুক সড়ক থেকে যাত্রাবাড়ী মোড়ের দিকে অগ্রসর হতে থাকে। মোড়ের কাছাকাছি পৌঁছালে উপস্থিত আ’লীগ কর্মীরা মিছিলের ওপর হামলা করে। এসময় ২০ দল ও আ’লীগ নেতা কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। সংঘর্ষের সময় চলাচলরত ২টি বাস ও ছয়টি লেগুনা ভাঙচুর করা হয়। এসময় একটি ৫টি গাড়িতে আগুন দেয়াসহ ও ককটেল ফাটানোর ঘটনা ঘটেছে বলে প্রত্যদর্শীরা জানান।

মিরপুর সনি সিনেমা হলের সামনে আগুন

রাজধানীর মিরপুরের সনি সিনেমা হলের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে তাৎনিকভাবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বুধবার রাত ৮ দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *