গাজীপুরে বুধবার ৪গাড়িতে আগুন আটক-৪

গ্রাম বাংলা

gazipur-2

গাজীপুর: হরতাল ও অবরোধে গাজীপুর জেলায় বুধবার মোট ৪টি গাড়িতে আগুন দিয়েছে দুবৃত্তরা। পিকেটিং করার অভিযোগে পুলিশ আটক করেছে ৪জনকে।

স্থানীয় সূত্রমতে, বুধবার(২১ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টায় গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তায় অনাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুবৃত্তরা।

সূত্র জানায়, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুর মহানগরের হাড়িনাল এলাকায় একটি প্রাইভেটকারে আগুন দেয় অবরোধ সমথকেরা। এসময় বেশ কিছু গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদশীরা জানান, চলমান প্রাইভেটকারটি জয়দেবপুর-আমতলি আঞ্চলিক সড়কে হাড়িনাল উত্তর পাড়া এলাকায় পৌঁছলে কয়েক দুবৃত্ত গাড়িটির গতিরোধ করে আগুন দেয়। এসময় গাড়ির মালিক জনৈক সানাউল্লাহ গাড়ি থেকে নেমে দেঁড়ে পালিয়ে যায়।

প্রত্যক্ষদশীরা জানান, সকাল ৮টার দিকে গাজীপুর মহানগরের চান্দনা এলাকায় ঢাকা-গাজীপুর রোডে বাংলাদেশ কৃষি গবেষনা ইনস্টিটিউটের সামনে একটি চলমান পিকআপে (ঢাকা মেট্রো ঠ-১১-২৪৩৯) পেট্রোল ছুঁড়ে আগুন ধরিয়ে দেয় অবরোধকারীরা। এসময় পিকআপের চালক দ্রুত গাড়ি থামিয়ে দৌঁড়ে পালিয়ে যায়। আগুনে গাড়ির বেশ কিছু অংশ পুঁড়ে যায়। সংবাদ পেয়ে গাজীপুর ফায়ার সাভিস আগুন নিয়ন্ত্রন করে।

এ ছাড়া বুধবার ভোররাতে গাজীপুর মহানগরের পূবাইল এলাকায় একটি কাভাডভ্যানে আগুন ধরিয়ে দেয় দুবৃত্তরা। আগুনে কাভাডভ্যানের অধিকাংশ অংশ পুঁড়ে যায়।
এদিকে বুধবার দুপুরে গাজীপুর মহানগরের চান্দনা সিনেমা হলের পিছন থেকে হৃদয় মিয়া(১৭) নামে এক যুবককে আটক করে পুলিশ। একই সময় সাইফুল ইসলাম(১৪) নামে এক গাড়ির হেলপারকে আটক করেছে পুলিশ। তবে স্থানীয়রা বলছেন, হৃদয় মিয়া ভ্যান চালকের ছেলে সে অসুস্থ। ডাক্তারের চেম্বারের সামনে থেকে পুলিশ আটক করে নিয়ে যায়। আটক অপর ব্যাক্তি সাইফুল ইসলামের মা স্থানীয় একটি হোটেলে বাবুচির কাজ করেন।

এ ছাড়া গাজীপুরের কালিয়াকৈর পৌর শ্র্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আলহাজ হোসেন মিয়া ও মৌচাক ইউনিয়ন জামায়াতের আমির ইঞ্জিনিয়ার বজলুর রহমানকে আটক করেছে পুলিশ। হোসেনকে দুপুরে এবং বজলুর রহমানকে বিকালে সফিপুর থেকে আটক করে পুলিশ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক সত্যতা নিশ্চিত করে বলেন, নাশকতা মূলক কাজে জড়িত সন্দেহে তাদের আটক করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *