লবঙ্গ নদীর পাড়ে কুকুরের ধাওয়ায় র‌্যাবের হাতে আটকে যায় বোরকা পরা সাহেদ

Slider জাতীয় সারাদেশ


ঢাকা: করোনাভাইরাসের ভুয়া টেস্টের জন্য বহুল আলোচিত ঢাকার রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ করিমকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ বুধবার ভোর রাতে দেবহাটার কোমরপুর এলাকার বেইলি ব্রিজের নিচ দিয়ে লবঙ্গ নদীপথে নৌকায় তিনি বোরকা পরা অবস্থায় ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। পিছে বাদ সাধে শাখরা বাজারের কয়েকটি কুকুর। অচেনা দেখে কুকুরগুলো তাকে যাওয়ার পথে বাধা দেয়। আর ঠিক সেই মুহূর্তে চারটি গাড়িতে করে আগে থেকে নজরদারিতে রাখা সাহেদ করিমকে র‌্যাব সদস্যরা চ্যালেঞ্জ করেন।

পরে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব সাতক্ষীরা কোম্পানি কমান্ডার এএসপি বজলুর রহমান। তিনি জানান, তার কাছ থেকে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। গত কয়েক দিন ধরে তাকে গ্রেফতারের জন্য সাতক্ষীরার আইনশৃংখলা বাহিনী বিভিন্ন স্থানে হানা দিয়ে আসছিল। সাহেদ কোমরপুর সীমন্তে একটি চিংড়ি ঘেরের বাসায় অবস্থান করছিল বলে র‌্যাব এর কাছে খবর ছিল।

একটি র‌্যাব কমান্ডার আরো জানান, সকালে সাহেদ করিমকে নিয়ে সাতক্ষীরা স্টেডিয়ামে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান। সকাল ৮টার দিকে র‌্যাবের হেলিক্যাপ্টার যোগে সাহেদ করিমকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *