পলাশে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক

Slider ফুলজান বিবির বাংলা


বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক: নরসিংদীর পলাশে জালাল মিয়া (৪০) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ৩টার দিকে গাজীপুর জেলার ভবানীপুর এলাকা থেকে আসামিকে আটক করে পলাশ থানা পুলিশ। আটককৃত আসামি উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, আটককৃত আসামির নামে নরসিংদী সদর, শিবপুর ও রায়পুরায় থানায় ডাকাতির প্রস্তুতিসহ একাধিক মামলা ও তিনটি গ্রেফতারি পরোয়ানা রয়েছে। ২০১১ সাল থেকে সে পলাতক ছিল। ২০১৩ সালে নরসিংদীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিহাবুল ইসলামের আদালতে দ্রুত বিচার আইনে ২ বছরের সাজা ঘোষণা করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ৩টার দিকে পলাশ থানার এসআই মাহাবুবুর রহমান হামিদ ও এএসআই জোবায়ের সঙ্গীয় ফোর্সের সহায়তায় গাজীপুর জেলার ভবানীপুর এলাকা থেকে আসামি জালাল মিয়াকে আটক করে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, তার নামে নরসিংদী জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সে দ্রুত বিচার আইনের মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। তাকে আটকের পর নরসিংদী কোর্টে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *