কালীগঞ্জে রেডজোনে ১ লক্ষ ৬৬ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়েছেন চুমকি এমপি

Slider জাতীয়

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে ২৭শে জুন শনিবার রেডজোনে কর্মহীন ২৭টি হতদরিদ্র পরিবারের মাঝে নিজেস্ব অর্থায়নে নগত ১ লক্ষ্য ৬৬ হাজার টাকা বিতরন করেছন মেহের আফরোজ চুমকি এমপি।

অর্থ বিতরণের সময় কেন্দ্রীয় আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক, মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, আমার বাবা শহীদ ময়েজউদ্দিন আহমেদ সারা জীবন বাংলাদেশ আ’লীগের নিবেদিত একজন কর্মী হিসেবে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর হয়ে কাজ করে গেছেন।

তিনি আরো বলেন, আমিও চেষ্ঠা করে যাচ্ছি বাবার মতো করে বঙ্গবন্ধু কন্যার পাশে থেকে অসহায়, হতদরিদ্র ও সহায় সম্বলহীন মানুষের জন্য কাজ করতে। বাবা আমাকে শিখিয়েছেন মানুষের বিপদে কিভাবে সাহায্যের হাত বাড়াতে হয়। আজ তিনি বেঁচে নেই। কিন্তু তার আদর্শ বুকে ধারণ করে কাজ করে যাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শিবলী সাদিক, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এইচএম আবু বকর চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ মাকসুদুল আলম মাসুদ, পৌর আ’লীগের সভাপতি এসএম রবিন হোসেন, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও দলীয় নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *