কাপাসিয়ায় পৃথক হত্যা মামলায় নারী ও প্রধান দুই আসামী গ্রেফতার

Slider ফুলজান বিবির বাংলা


গাজীপুর: গাজীপুরের কাপাসিয়ায় চাঞ্চল্যকর দুটি হত্যা মামলায় নারী ও প্রধান দুই আসামী সহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ২৭ জুন শনিবার দুপুরে তাদের গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। গত শুক্রবার রাতে পাশর্^বর্তী শ্রীপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

কাপাসিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুল মুমিন পিপিএম জানায়, গত বছরের নভেম্বর মাসে সিংহশ্রী ইউনিয়নের নয়ানগর গ্রামে জমি সংক্রান্ত বিরোধে হত্যা করা হয় মানছুরকে। অপরদিকে গত ১৭ই এপ্রিল বারিষাব ইউনিয়নের দামুয়ার চালা গ্রামে জমি সংক্রান্ত বিরোধে খুন হন শাহজাহান। মামলা দুটির অন্যান্য আসামী গ্রেফতার হলেও অধরা রয়ে যায় প্রধান আসামীরা। গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে ও আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত শুক্রবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

শ্রীপুর উপজেলার বরমী বাজার এলাকার আফাজ মিলিটারির বাড়ি থেকে মানছুর হত্যা মামলার প্রধান আসামী রবিউল আওয়াল (৫০) ও একই উপজেলার এমসি এলাকা থেকে শাহজাহান হত্যা মামলার প্রধান আসামী রমজান আলী (৩৫) ও তার স্ত্রী একই মামলার সাত নং আসামী মমতাজ বেগম (৩০) কে গ্রেফতার করেন। আসামীরা আদালতে স্বিকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানায়, অপরাধীরা যতো শক্তিশালীই হউক বা যেখানেই থাকুক না কেন সকল আসামীদের দ্রুত গ্রেফতার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *