নাজিরপুরে মৃধা ফাউণ্ডেশনের খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

Slider জাতীয় বাংলার মুখোমুখি


পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়নে মালিখালী ইউনিয়ন উন্নয়ন ইউনিটি সংগঠনের ব্যবস্থাপনা ও পরিচালনায় ডা. দেবাশীষ মৃধা এম.ডি ও চিনু মৃধা, মিশিগান আমেরিকা প্রতিষ্ঠিত মৃধা ফাউন্ডেশন এর অর্থায়নে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। করোনাকালীন কর্মহীন হয়ে পড়া ১৬০ টি পরিবারের মধ্যে এ খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার স্থানীয় ১৪ নম্বর সাচিয়া লড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় অঙ্গনে এ খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এতে ১৬০টি কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে ডাল,তেল, আলু,পেয়াজ রসুন, ডিটার্জেন্ট পাউডার, সাবানসহ স্বাস্থ্য সুরক্ষা মাস্ক ও হ্যাণ্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ ওবায়দুর রহমান প্রধান অতিথি হিসেবে এ বিতরণ কর্মসূচির শুভ সূচনা করেন।
মালিখালী ইউনিয়ন উন্নয়ন ইউনিটির সম্মানিত সভাপতি শ.ম আতিয়ার রহমানের সভাপতিত্বে পিরোজপুর এক আসনের মাননীয় সংসদ সদস্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী এডভোকেট শ.ম রেজাউল করিম মহোদয়ের মেজ ভ্রাতা অত্র অনুষ্ঠানের বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা এস.এম নজরুল ইসলাম বাবুল, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মহোদয়ের ইউনিয়ন প্রতিনিধি মালিখালী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কেশব লাল বিশ্বাস, প্রবীণ আওয়ামীলীগ নেতা বিনয় রায়, লড়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিকাশ কান্তি বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

মানবিক সাহায্য বিতরণ অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাঁদের বক্তব্যে করোনা মহামারী বিষয়ে উপিস্থিত সকলকে সচেতন করা সহ দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন মালিখালী ইউনিয়ন উন্নয়ন ইউনিটির প্রতিষ্ঠাতা ও বর্তমান সাধারণ সম্পাদক প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *