কালীগঞ্জে ৫০০ পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেছেন ফজলুল হক মিলন

Slider ফুলজান বিবির বাংলা


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে এবং এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষের পাশে থাকার লক্ষ্যে, মোক্তারপুর ইউনিয়নের ৫০০ অসহায়, হতদরিদ্র, কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন কালীগঞ্জের সাবেক এমপি একেএম ফজলুল হক মিলন।

১৮ই মে সোমবার দুপুরে উপজেলার মোক্তারপুর ইউনিয়নে, ফজলুল হক বাগমার নয়নের বাড়ি সংলগ্ন মাঠে কোভিড-১৯ এ কর্মহীন হয়ে পরা ৫০০ পরিবারের মাঝে, ঈদ উপহার হিসাবে ৫ কেজি চাল, ১ কেজি পোলার চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ১ প্যাকেট সেমাই, ১ টি সাবান বিতরণ করা হয়েছে।

এ সময় কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক একেএম ফজলুল হক মিলন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণে দীর্ঘ দিন যাবৎ কালীগঞ্জে লকডাউন চলছে। ফলে এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষ গুলো কর্মহীন হয়ে পরেছে।

তিনি আরো বলেন, দেশের এই দূর্যোগ পরিস্থিতিতে প্রতিটা সমাজের বিত্তবানদের উচিৎ অসহায় মানুষের দিকে হাত বাড়িয়ে সহযোগীতা করা। অতীতেও বিএনপি অসহায় মানুষের পাশে ছিলো, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও বিএনপি অসহায় মানুষের পাশে থাকবে (ইনশাআল্লাহ)।

এ সময় উপস্থিত ছিলেন, মোক্তারপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ফজলুল হক বাগমার নয়ন, সাধারণ সম্পাদক এবাদুল্লা শেখ দুলাল, ইউনিয়ন যুবদলের সভাপতি মুনছুর আহমেদ, ইউনিয়ন ছাএদলের সাধারন সম্পাদক হাসান শেখ সহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *