মধুপুরে সুপারীগাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

Slider গ্রাম বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ মধুপুরে রাস্তার পাশে পুকুর পাড়ে সুপারীগাছ থেকে ঝুলন্ত অবস্থায় এরশাদ আলী (৪০) নামে একজন যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের থলবাড়ী গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এতে মৃত এরশাদ আলী মধুপুর উপজেলার মির্জাবাড়ি ইউনিয়নের ঘোসাইবাড়ী গ্রামের আবুল বাশার মিয়ার ছেলে।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন, “কয়েকজন শ্রমিক ধান কাটতে যাওয়ার সময় রাস্তার পাশে সুপারীগাছে ঝুলন্ত একটি লাশ দেখতে পেয়ে গ্রামের মানুষকে ডাকাডাকি করেন। এরপরে সাথে সাথে থানায় ফোন করলে পুলিশ এসে লাশটি উদ্ধার করেছেন।”

এছাড়াও মৃত এরশাদ আলীর ছোট ভাই মিজান বলেছেন, “এরশাদের স্ত্রী রেহেনা আমাকে ফোন দিয়ে বলে, তুই আমার স্বামীকে মেরে ফাসি দিয়ে গাছে ঝুলিয়ে রেখেছিস। এরপরে আমি কথা বুঝতে না পেরে আমার স্ত্রী কে দিয়ে পুনরায় ফোন করে জানতে পারি আমার ভাই ফাসি দিয়ে মারা গেছেন। তারপরে বাড়ীর সবাইকে জানাজানি করে ঘটনাস্থলে গিয়ে এরশাদের স্বশুর বাড়ীর কাছেই একটি সুপারী গাছে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। আমার ভাই যদি আত্নহত্যা করে থাকে, তবে কোনো কথা নাই। কিন্তু যদি কেউ ষড়যন্ত্র করে মেরে থাকে তাহলে এর সুষ্ঠ বিচার চাই।”

মধুপুর থানার এস আই হুমায়ুন কবির বলেছেন, “ওসি স্যারের ফোন পেয়ে আমি কয়েকজন ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে একটি সুপারীগাছে এক যুবকের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। এরপরে লাশটি উদ্ধার করে প্রাথমিকভাবে লাশের ছুরতহাল তৈরী করি। পরবর্তীতে বাদীকে সাথে নিয়েই আমরা এর সুষ্ঠু তদন্ত কাজ চালিয়ে যাব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *