কালীগঞ্জে বিদ্যুৎপৃষ্টে নিহত- ১

Slider ফুলজান বিবির বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি মহামারী COVID-19 এর সংক্রমণে বর্তমানে কালীগঞ্জের জনমন মহাতঙ্কের মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন। এরই মধ্যে কালীগঞ্জে ১৬ই মে শনিবার বিদ্যুৎপৃষ্টে, ভৈরব বিদ্যুৎ অফিসের একজন কর্মচারী নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

নিহতের বাড়ি কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের ঈশ্বরপুর গ্রামে।

এ সম্পর্কে নিহতের প্রতিবেশী মোঃ বুরুজ মিয়া ও মোঃ রনির সাথে কথা বলে জানা যায়, নিহতের নাম- লাবিব ইসলাম শিবলু, বয়স আনুমানিক ২৯ বছর। নিহতের পিতা- কালীগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তফা কামাল। নিহত লাবিব, মোস্তফার ৩ ছেলে মেয়ের মধ্যে বড় ছেলে।

সে ভৈরব বিদ্যুৎ অফিসে কাজ করতেন। গত বুধবার বিকালে ১১ হাজার কেভি লাইনের একটি খুঁটির উপরে লাবিব কাজ করতে ছিলেন। এমন সময় বিদ্যুৎপৃষ্টে লাবিব খুঁটি থেকে নিচে পরে যায়। মুহূর্তেই তার শরীরের বেশিরভাগ অংশই পুড়ে যায়। পাশাপাশি মাথায় প্রচন্ড আঘাত পায়। সাথে সাথে তাকে ভৈরব শেখ হাসিনা হাসপাতালে ভর্তি করা হয়। গত চার দিন চিকিৎসা শেষে আজ শনিবার দুপুর ১ টার দিকে, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে শেষ নিঃশ্বাস ত্যাগ করে না ফেরার দেশে চলে যান। আমরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি।

আজকে বিকালে ভৈরব থেকে তাকে ঈশ্বরপুর আনা হয়েছে। মাগরিববাদ ঈশ্বরপুরে মরহুমের জানাযা শেষে, নিহতের দাদার পূর্বের বাড়ি উপজেলার তুমুলিয়া ইউনিয়নের টিউরি গ্রামে, দাদা দাদীর কবরের পাশে চির নিদ্রায় শায়িত করা হবে।

নিহত লাবিব ইসলাম শিবলু মৃত্যুর সময় স্ত্রী, এক কন্যা, পিতা-মাতা, ভাই-বোন ও আত্মীয়-স্বজন ও বন্ধ-বান্ধব সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *