টাঙ্গাইলে নতুন করে আরও ১৩ জন করোনায় আক্রান্ত

Slider ফুলজান বিবির বাংলা


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় গত ২৪ ঘন্টায় সর্বোচ্চ সংখ্যক ১৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর এ নিয়ে টাঙ্গাইলে করোনায় আক্রান্তের সংখ্যা ৭৩ জনে দাড়ালো।

নতুন আক্রান্ত ১৩ জনের মধ্যে মির্জাপুর উপজেলায় পাঁচজন, বাসাইলে একজন, ধনবাড়ীতে একজন, গোপালপুরে দুইজন, ঘাটাইলে দুইজন, মধুপুরে একজন ও কালিহাতীতে একজন করোনায় আক্রান্ত হয়েছেন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেছেন,”গত ২৪ ঘন্টায় ১২৭ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়। আর তাদের মধ্যে ১৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। আর এ নিয়ে আক্রান্তের সংখ্যা গিয়ে দাড়ালো ৭৩-এ।”

তিনি আরও জানিয়েছেন, “সুস্থ হয়ে ইতোমধ্যেই বাড়ি ফিরে গেছেন ১৯ জন। টাঙ্গাইল থেকে এ পর্যন্ত ৩১০১ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। আর তাদের মধ্যে করোনা শনাক্ত হয় ৭৩ জনের এবং নেগেটিভ ২৯০১ জন। এছাড়াও ১২৭ জনের নমুনা পেন্ডিং রয়েছে। হোমকোয়ারেন্টিনে রয়েছেন ১৪৪৫ জন।”

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানিয়েছেন,”টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৩ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি হয়। আর তাদের মধ্যে সুস্থ হয়ে ৬ জন বাড়ি ফিরে গেছেন। বর্তমানে ৭ জন চিকিৎসাধীন রয়েছে। একইসাথে তাদের অবস্থা অনেকটা ভালো।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *