আওয়ামীলীগ সভানেত্রী ও মনোনয়ন বোর্ডকে ধন্যবাদ জানিয়েছেন আজমত উল্লাহ খান

Slider গ্রাম বাংলা


টঙ্গী: গাজীপুর সিটিকরপোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেয়ে আওয়ামীলীগ সভানেত্রী ও মনোনয়ন বোর্ডকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন গাজীপুর সিটিকরপোরেশনের আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট আজমত উল্লাহ খান।

শনিবার(১৫ এপ্রিল) বিকেলে গাজীপুর সিটির ৫৭নং ওয়ার্ডের টঙ্গীর মাজার বস্তী এলাকায় নিজের বাবা মায়ের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের আজমত উল্লাহ খান এই কথা বলেন।

আজমত উল্লাহ খান বলেন, আমি ১৮ বছর টঙ্গী পৌরসভায় মেয়রের দায়িত্ব পালন করেছি। দায়িত্ব পালনকালে আমি ৪২টি আন্তর্জাতিক সেমিনারে অংশ গ্রহন করেছি। ৪৪ বছরের আওয়ামী রাজনীতির অভিজ্ঞতার আলোকে গাজীপুরকে একটি সুন্দর সিটিকরপোরেশন হিসেবে গড়ে তুলতে তাকে মনোনয়ন দেয়া হয়েছে বলে তিনি মনে করেন।

আজমত উল্লাহ খান আরো বলেন, ২০১৩ সালে মাননীয় প্রধানমন্ত্রী গাজীপুরকে সিটিকরপোরেশন করেন। গাজীপুরকে একটি আধুনিক নগর হিসেবে গড়ে তোলাই ছিল তার লক্ষ্য। কিন্তু গত ১০ বছরে গাজীপুর অপরিকল্পিতভাবে গড়ে উঠেছে। নিজের দায়িত্ব পালনের ১৮ বছরে কোন দূনীতির অভিযোগ হয়নি উল্লৈখ করে আজমত উল্লাহ খান বলেন, গত ১০ বছরে মেয়রের দায়িত্ব পালনে দূনীতির বিষয় মহামান্য হাইকোর্টে রীট মামলা হয়েছে। বিজ্ঞ আদালতের নির্দেশে দুদক তদন্ত করছে। নির্বাচিত হলে তিনি দূর্নীতিমুক্ত গাজীপুর সিটি করপোরেশন গড়ে তুলবেন বলে অঙ্গিকার ব্যক্ত করেন।

আজমত উল্লাহ খান তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। আওয়ামীলীগে কোন বিরোধ নেই। মনোনয়ন পাওয়ার পর তার দলের দুইজন প্রার্থী তার সাথে যোগাযোগ করে ধন্যবাদ জানিয়েছেন। তিনি আশা প্রকাশ করে বলেন, আরো যারা আছে সবাই নৌকার পক্ষে কাজ করবেন বলে আমি বিশ্বাস করি।

প্রসঙ্গত:; ২০১৩ সালের ৬ জুলাই গাজীপুর সিটিকরপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী অধ্যাপক এম এ মান্নানের কাছে আজমত উল্লাহ খান লক্ষাধিক ভোটে হেরে যান। ২০১৮ সালে জাঙ্গীর আলম নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হন। কিন্তু আজমত উল্লাহ খান মনোনয়ন পাননি। ২০২৩ সালের নির্বাচনে আজমত উল্লাখ খান নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। ২৭ এপ্রিল মনোনয়ন দাখিলের শেষ তারিখ। বাছাই ৩০ এপ্রিল। প্রত্যাহার ৮ মে। ২৫ মে এই নির্বাচন হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *