ঘাটাইলে ৪র্থ বারের মতো খাদ্য সামগ্রী বিতরণ

Slider ফুলজান বিবির বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ বর্তমানে ঘোষিত লকডাউন কিছুটা শিথিল হলেও এখনো পুরোপুরি উঠিয়ে নেয়া হয়নি। তাই নির্দিষ্ট কিছু ব্যবসা প্রতিষ্ঠান নিদৃষ্ট সময়ের জন্য খোলার অনুমতি পেলেও অধিকাংশ কর্মজীবি মানুষগুলো এখনো রয়েছে লকডাউনের আওতায়। আর এদিকে লকডাউন দীর্ঘায়িত হওয়ায় খেটে খাওয়া মানুষগুলো না পারছে ঘর থেকে বের হতে আবার না পারছে পরিবারের মৌলিক চাহিদা পূরণ করতে। দিন দিন চোখেমুখে দেখছে অন্ধকার।

তাদের চোখে একটু আশার আলো দেখাতে ঘাটাইলের প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে ঘাটাইলের কৃতিসন্তান, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ তুহীন আব্দুল্লাহর ছেলে, মিতালী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এহসান আব্দুল্লাহ মিথুনের অর্থায়নে উপজেলা আ’লীগ ও ইউনিয়ন আ’লীগের সহযোগীতায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

এরই ধারাবাহিকতায় আজকে মঙ্গলবার (১২ ই মে) তার নিজের ৫নং আনেহলা ইউনিয়নে কর্মহীন হয়ে পরা ক্ষতিগ্রস্থ ১১০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন।

চতুর্থবারের মত খাদ্য সামগ্রীর মধ্যেও আগের মতই ছিলো, ৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ ও একটি করে সাবান। ত্রাণ বিতরণকালে দেখা যায় কিছু হতদনিদ্ররা ত্রাণ লিস্টে নাম না থাকার পরেও খাদ্য সহায়তা পাওয়ার আশায় স্কুল মাঠে এসে চাতক পাখির মত তাকিয়ে ছিলো। তাদেরকেও খালি হাতে ফিরিয়ে না দিয়ে সৈয়দ এহসান আব্দুল্লাহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *